SSC Recruitment 2022: আবেদন চলবে ২ সেপ্টেম্বর পর্যন্ত

SSC Recruitment 2022

ভারত সরকার অনুমোদিত স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে গ্রুপ বি পদে কর্মী নিয়োগ। কোন কোন পদে কর্মী নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা ও আবেদন পদ্ধতি সহ আরও বিভিন্ন তথ্য জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল)
বয়স- বিভিন্ন অর্গানাইজেশন অনুযায়ী
০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে বা ৩২ বছরের মধ্যে। সরকারের নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃতি বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান থেকে উল্লেখিত বিষয়ে ডিগ্রী কোর্স অথবা ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে।
বেতন- পে লেভেল ৬ অনুযায়ী ৩৫,৪০০ থেকে ১,১২,৪০০ টাকা।

চাকরির খবরঃ রাজ্যে ক্লার্ক ও পিওন পদে কর্মী নিয়োগ

নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষা এবং কম্পিউটার বেসড পরীক্ষার উপর নির্ভর করে প্রার্থী নির্বাচিত করা হবে।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীগণ কেবলমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীর অবশ্যই বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বর থাকতে হবে। প্রার্থীর সম্প্রতি তোলা কালার পাসপোর্ট সাইজ ফটো (২০ kb থেকে ৫০ kb) এবং স্বাক্ষর (১০ kb থেকে ২০ kb) স্ক্যান করে আপলোড করতে হবে।

চাকরির খবরঃ রাজ্যে মাধ্যমিক পাশে আশা কর্মী নিয়োগ চলছে

আবেদন ফি- ১০০ টাকা।SC/ ST/ PWD/ Ex- Serviceman এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে কোন আবেদন ফি লাগবে না। প্রার্থীরা BHIM UPI, net banking অথবা ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, Visa ইত্যাদির মাধ্যমে আবেদন ফি জমা করতে পারবেন।০৩/০৯/২০২২ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন ফি জমা করা যাবে।
আবেদনের শেষ তারিখ- ২ রা সেপ্টেম্বর, ২০২২

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here