শিক্ষাকর্মী পদে চাকরি, কীভাবে আবেদন করবেন দেখুন

Bank Job

সমস্ত চাকরিপ্রার্থী দের জন‍্য রয়েছে বিরাট সুখবর। সুরাটের সর্দার বল্লভভাই ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি তে বিভিন্ন নন- টিচিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লাইব্রেরিয়ান, ডেপুটি রেজিস্টার ও বিভিন্ন গ্রেড- এ পদে নিয়োগ করা হচ্ছে। ইতিমধ্যে আবেদন শুরু হয়ে গিয়েছে।

Non- Teaching Staff Recruitment 2021

পদের নাম- লাইব্রেরিয়ান।
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 4 অনুযায়ী মূল বেতন 37400/- থেকে 67000/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 10000/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত 60 শতাংশ নম্বর সহ লাইব্রেরী সাইন্স অথবা ইনফর্মেশন সাইন্স অথবা ডকুমেন্টেশন এ মাস্টার ডিগ্রি এবং টেকনিক্যাল ইউনিভার্সিটি লাইব্রেরীতে ডেপুটি লাইব্রেরিয়ান হিসাবে কমপক্ষে 10 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার(নেটওয়ার্কিং)।
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 4 অনুযায়ী মূল বেতন 37400/- থেকে 67000/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 10000/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত 60 শতাংশ নম্বর সহ B.E/ B.Tech অথবা M.Sc/ MCA পাশ করে থাকতে হবে এবং ধারাবাহিকভাবে ভালো রেজাল্ট থাকতে হবে। এবং সঙ্গে সায়েন্টিফিক অফিসার বা টেকনিক্যাল অফিসার অথবা সমতুল্য পদে কমপক্ষে 15 বছরের কাজের অথবা সিনিয়র সায়েন্টিফিক অফিসার বা সিনিয়র টেকনিক্যাল অফিসার পদে কমপক্ষে 8 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- প্রিন্সিপাল স্টুডেন্ট অ্যাক্টিভিটি এন্ড স্পোর্টস অফিসার
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 4 অনুযায়ী মূল বেতন 37400/- থেকে 67000/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 10000/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত 60 শতাংশ নম্বর সহ ফিজিক্যাল এডুকেশন অথবা স্পোর্টস সাইন্স এ মাস্টার ডিগ্রি। এবং সঙ্গে SAS অফিসার পদে কমপক্ষে 15 বছর অথবা সিনিয়ার SAS অফিসার পদে কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার(সিভিল)
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 4 অনুযায়ী মূল বেতন 37400/- থেকে 67000/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 8700/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ফার্স্ট ক্লাস সহ B.E/B.Tech পাশ। এবং ফিল্ড ইঞ্জিনিয়ার হিসেবে কমপক্ষে 15 বছরের অথবা সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার হিসেবে কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- ডেপুটি রেজিস্টার।
মোট শূন্যপদ- 2 টি।
বেতন- পে লেভেল 3 অনুযায়ী মূল বেতন 15600/- থেকে 39100/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 7600/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত 55 শতাংশ নম্বর নিয়ে যেকোন শাখায় মাস্টার ডিগ্রী পাশ। এবং সঙ্গে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে কমপক্ষে 9 বছরের অথবা অ্যাসিস্ট্যান্ট রেজিস্টার হিসেবে কমপক্ষে 5 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- সায়েন্টিফিক অফিসার/ টেকনিক্যাল অফিসার
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 3 অনুযায়ী মূল বেতন 15600/- থেকে 39100/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 5400/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- সংশ্লিষ্ট বিষয়ে B.E./B.Tech/M.Sc.অথবা ফার্স্ট ক্লাস সহ MCA ডিগ্রী। এবং সঙ্গে বৈজ্ঞানিক সরঞ্জাম রক্ষণাবেক্ষণ,সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন,সফটওয়্যার ডেভেলপমেন্টের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- মেডিকেল অফিসার।
মোট শূন্যপদ- 1 টি।
বেতন- পে লেভেল 3 অনুযায়ী মূল বেতন 15600/- থেকে 39100/- টাকা এবং সঙ্গে গ্রেড পে 5400/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- MBBS ডিগ্রী বা সমতুল্য। ইন্ডিয়ান মেডিকেল রেজিস্টার বা স্টেট মেডিকেল রেজিস্টারে রেজিস্টার করা থাকতে হবে।

বয়স

লাইব্রেরিয়ান, প্রিন্সিপাল সাইন্টিফিক অফিসার (নেটওয়ার্কিং), প্রিন্সিপাল স্টুডেন্ট অ্যাক্টিভিটি এন্ড স্পোর্টস অফিসার এবং সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার(সিভিল) পদগুলির জন্য বয়সের উর্ধ্বসীমা 56 বছর পর্যন্ত। ডেপুটি রেজিস্টার পদের জন্য বয়সের উর্ধ্বসীমা 50 বছর পর্যন্ত। সায়েন্টিফিক অফিসার/টেকনিক্যাল অফিসার এবং মেডিকেল অফিসার পদগুলির জন্য বয়সের উর্ধ্বসীমা 35 বছর পর্যন্ত।
(ST,SC,OB,PWD ও ex-servicemen প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।)

আবেদন পদ্ধতি

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে নিম্নলিখিত ঠিকানায় স্পিড পোস্ট বা রেজিস্টার পোস্টের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ আগামী 29 এপ্রিল বিকেল 5 টা।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

Deputy Registrar(Establishment), Sardar Vallabhbhai National Institute of Technology (SVNIT), Ichchhanath, Dumas Road, Surat – 395007, Gujrat

আবেদন ফি

UR,EWS ও OBC(Non-creamy layer) প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি বাবদ 1000 টাকা জমা দিতে হবে। ST,SC,PWD ও মহিলা প্রার্থী দের কোনরূপ আবেদন ফি লাগবে না।

Download Notice

Visit Official Website