কলকাতা বন্দরে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ৩০,০০০/- টাকা

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। রাজ্যে শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে এক্সকিউটিভ অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- এক্সকিউটিভ অ্যাসিস্ট্যান্ট।
মোট শূন্যপদ- ১০ টি‌।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েশনে BA-English (Hons)/ BSc/ BCA/ B.Com করা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও ইংরেজিতে লিখতে পড়তে ও বলতে জানতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ৩০,০০০/- টাকা।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। বয়স হিসাব করতে হবে ১ নভেম্বর, ২০২২ তারিখ অনুযায়ী।

চাকরির খবরঃ রাজ্যে ক্রীড়া দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। এবং মুখ বন্ধ খামে উপর লিখতে হবে Application For The Post Of ____________(পদের নাম)।
আবেদন পাঠানোর ঠিকানা- To the Dy. Secretary-I, Syama Prasad Mukherjee Port, Kolkata, 15, Strand Road, Kolkata- 700001.
আবেদনের শেষ তারিখ- ৩১ ডিসেম্বর, ২০২২

প্রয়োজনীয় ডকুমেন্টস-
১) বয়সের প্রমাণপত্র।
২) শিক্ষাগত যোগ্যতা সমস্ত সার্টিফিকেট।
৩) কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।
৪) ভোটার কার্ড/ প্যান কার্ড/ ড্রাইভিং লাইসেন্স।
৫) ২ কপি পাসপোর্ট সাইজের ছবি।

Official Notification: Download Now
Official Website: Click Here