মাধ্যমিক যোগ্যতায় VLE পদে চাকরির সুযোগ, আবারও একটি নতুন জেলায় নিয়োগ

মাধ্যমিক যোগ্যতায় VLE পদে চাকরির সুযোগ

আবারও একটি জেলার ব্লক অফিসে কর্মী নিয়োগের খবর প্রকাশিত হয়েছে। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় কাজের সুযোগ রয়েছে আপনার নিজের ব্লকে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়ে গিয়েছে। আপনি যদি আবেদনের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে জেনে নিন বয়স, বেতন সহ সম্পূর্ণ আবেদন পদ্ধতি। নিয়োগ করা হবে MGNREGA প্রকল্পের অধীনে।

পদের নাম- ভিলেজ লেভেল এন্ট্রেপ্রেনিওর (VLE)
শিক্ষাগত যোগ্যতা– মাধ্যমিক পাশ করে থাকতে হবে। কমপক্ষে 6 মাসের কম্পিউটার কোর্স করে থাকতে হবে। আবেদনকারীকে সংশ্লিষ্ট ব্লকের স্থায়ী বাসিন্দা এবং ভোটার সদস্য হয়ে থাকতে হবে।
বয়স- 31/12/2021 তারিখের হিসেবে বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে।
বেতন- শুরুতে প্রতি মাসে বেতন 10,000/- টাকা।

প্রতিদিন সরকারি চাকরির খবর সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম গ্রূপে যুক্ত হন

রাজ্যের ২৩ টি জেলায় ব্যাংকে নিয়োগ- ক্লিক করুন

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। নির্দিষ্ট আবেদনপত্রটি পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে MGNREGA অফিসের ড্রপবক্সে সরাসরি জমা দিতে পারেন অথবা ক‍্যুরিয়ার/ পোস্টের মাধ্যমেও জমা করতে পারেন যেকোন কার্যদিবসের সকাল 11 টা থেকে বিকেল 3 টার মধ্যে। আবেদন করার শেষ তারিখ আগামী 19 জুলাই বিকেল 3 টা পর্যন্ত।

প্রয়োজনীয় নথিপত্রগুলি- বয়সের শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কম্পিউটার ট্রেনিং এর সার্টিফিকেট এবং আধার/ ভোটার কার্ড সংশ্লিষ্ট আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে দিতে হবে।

পশ্চিমবঙ্গ বন দপ্তরে কর্মী নিয়োগ- ক্লিক করুন

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To The Block Development Officer & Programme Officer (M.G.N.R.E.G.A.), Tarakeswar Dev. Block, Tarakeswar, Hooghly

প্রার্থী বাছাই পদ্ধতি- সম্পূর্ণরূপে মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীকে আগামী 24 জুলাই সকাল 11 টায় কম্পিউটার টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ডাকা হবে।

Application form