টাটা ইন্টার্নশিপ ২০২২ প্রোগ্রাম, অনলাইন আবেদন করুন

টাটা ইন্টার্নশিপ ২০২২ প্রোগ্রাম

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। দেশের এক গুরুত্বপূর্ণ আই.টি পরিষেবা সংস্থা টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) থেকে ইন্টার্নশিপের জন্য আবেদনের আমন্ত্রণ জানানো হয়েছে। TCS ইন্টার্নশিপ ২০২২ -প্রোগ্রামের ঘোষণা করা হয়েছে। বর্তমানে এর জন্য আবেদন চলছে দপ্তরের অফিসিয়াল পোর্টালের মাধ্যমে। এ বিষয়ে বিস্তারিত জেনে নিই আমাদের আজকের প্রতিবেদনে।

পদের নাম- ইন্টার্নশিপ।
টাটা কনসালটেন্সি সার্ভিসেস। সদ্য TCS ইন্টার্নশিপ, ২০২২ প্রোগ্রামের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, যদি আপনার একটি ধারাবাহিক এবং এক্সিলেন্স অ্যাকাডেমিক রেকর্ড থাকে এবং R&D আপনার স্বপ্ন হয়। তাহলে যোগ দিন আমাদের ইন্টার্নশিপ প্রোগ্রামে এবং সিনিয়র গবেষকদের তত্ত্বাবধানে কাজ শিখুন।

কোন কোন বিষয়ে পাঠরত হলে এই ইন্টার্নশিপের জন্য আবেদন করতে পারবেন?
কম্পিউটার সায়েন্স, মনোবিজ্ঞান, সমাজবিজ্ঞান, অর্থনীতি, গণিত, গেম ডিজাইনিং ইত্যাদি বিষয়।

চাকরির খবরঃ নবোদয় বিদ্যালয়ে নতুন নিয়োগ

যোগ্যতা- পি.এইচ.ডি (PhD), এম.এস (M.S), এম.টেক (M. Tech)-এ অধ্যয়নরত পড়ুয়ারা কিংবা কম্পিউটার সায়েন্সে বি.ই বা বি.টেকের অন্তিম বর্ষে যারা রয়েছেন তারা আবেদন করতে পারবেন।
সেই সঙ্গে মনোবিজ্ঞান, সমাজবিজ্ঞান, অর্থনীতি, গণিত এবং গেম ডিজাইনিং-এ মাস্টার্স বা পি.এইচ.ডি করছেন এমন ছাত্রছাত্রীরাও আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি- নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করে সরাসরি পৌঁছে যান অফিসিয়াল ওয়েবসাইটে। সেখানে নির্দিষ্ট স্থানে গিয়ে আবেদন করুন ইন্টার্নশিপের জন্য। আবেদনের ক্ষেত্রে বৈধ্য ইমেইল ইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।

Apply Now: Click Here 
Daily Job Update: Click Here