TCS Job 2022: দেখে নিন বিস্তারিত আবেদন পদ্ধতি

TCS Job 2022

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। দেশের বৃহত্তম আইটি সংস্থা টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) তাদের দপ্তরে কর্মী নিয়োগ করতে চলেছে। কেবল একটি পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচন হবে। আসুন দেখে নেওয়া যাক TCS -এ নিয়োগ সংক্রান্ত এই সম্পর্কিত অন্যান্য তথ্য।

টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) -এ চাকরিতে আবেদন করার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। BPS নয়, আইটির অধীনে রেজিস্ট্রেশন করবেন। এরপর একটি Computer Based পরীক্ষা এবং ইন্টারভিউ হবে। TCS জানিয়েছে, প্রার্থীর রেজিস্ট্রেশনের তারিখের উপর নির্ভর করে পরীক্ষা নেওয়া হবে। অনলাইন আবেদনের পর প্রার্থী সেটি ট্র্যাক করতে পারবেন। আবেদনের সময় অনুযায়ী, প্রতি পরীক্ষার্থীকে পরীক্ষার তারিখ দেওয়া হবে। মোট ৯০ মিনিটের পরীক্ষা। ৪৭ টি প্রশ্ন থাকবে।

চাকরির খবরঃ রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ

টিসিএস (TCS) -এর নেস্কট স্টেপ পোর্টালের মাধ্যমেই আবেদন করা যাবে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে, তারপর আবেদন করতে হবে। আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। TCS -এর ম্যানেজমেন্ট নিয়োগে, যাঁরা ২০২০, ২০২১ এবং ২০২২ সালে এমবিএ (MBA) ডিগ্রী সম্পূর্ণ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন।

এই নিয়োগ সংক্রান্ত আরও তথ্য TCS -এর ওয়েবসাইটে পাবেন। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন চাকরির পরীক্ষার খবর এবং শিক্ষামূলক সমস্ত রকম সংবাদ সবার প্রথমে পেতে নিয়মিত ExamBangla.com -এর পাতায় চোখ রাখুন।

চাকরির খবরঃ কমান্ড্যান্ট অফিসে গ্রূপ-ডি কর্মী নিয়োগ