রাজ্যে MGNREGA প্রকল্পে কর্মী নিয়োগ, H.S পাশে আবেদন করুন

গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2021

রাজ্যে MGNREGA প্রকল্পের কাজ দেখাশোনার জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এক বছরের চুক্তির ভিত্তিতে এই কর্মী নিয়োগ করা হবে। আজকের পোষ্টে রইলো সম্পূর্ণ আবেদন পদ্ধতি। রাজ্য ও কেন্দ্র সরকারের সমস্ত চাকরির আপডেট সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন- ক্লিক করুন 

পদের নাম: গ্রাম রোজগার সহায়ক (GRS).
মোট শূন্যপদ: 3 টি।
বয়স: আবেদনকারীর বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জানুয়ারি, 2021 তারিখের হিসাবে।
শিক্ষাগত যোগ্যতা: গ্রাম রোজগার সহায়ক পদে আবেদন করার জন্য যোগ্যতা হতে হবে, অন্তত 55 শতাংশ নম্বর নিয়ে বিজ্ঞান বিভাগের উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিকে পদার্থবিদ্যা এবং গণিত বিষয় হিসেবে পড়ে থাকতে হবে। সঙ্গে আবেদনকারীকে অবশ্যই ছয় মাসের কম্পিউটার কোর্স করে থাকতে হবে।

আবশ্যিক যোগ্যতা: যেহেতু এই গ্রাম রোজগার সহায়ক পদগুলি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লক এলাকার বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হবে, তাই আবেদনকারীকে অবশ্যই রায়গঞ্জ ব্লক এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রসঙ্গত, রায়গঞ্জ ব্লকের বিন্দোল, কমলাবাড়ী- 2, বীরঘোই গ্রাম পঞ্চায়েত এলাকায় এই কর্মী নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট ফরমেটে। প্রকাশিত অফিশিয়াল বিজ্ঞপ্তির সাথে আবেদনপত্র সংযুক্ত করা রয়েছে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন। সঠিকভাবে পূরণ করা আবেদন পত্র এবং আবেদনকারীর সমস্ত নথিপত্র সেল্ফ অ্যাটেস্টেড করে একটি মুখ বন্ধ খামে ভরে রায়গঞ্জ ব্লক অফিসের নির্দিষ্ট ড্রপবক্সে জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়া যাবে 5 জানুয়ারি, 2021 তারিখ থেকে 20 জানুয়ারি 2021 তারিখ, সকাল 11 টা থেকে বিকেল 5 টা পর্যন্ত। শনিবার, রবিবার ও সরকারি ছুটির দিন বাদে এই সময়সীমার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র পোস্ট অফিস এবং কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠালে আবেদন বাতিল করা হবে।

নিয়োগ পদ্ধতি: আবেদনকারীদের উচ্চ মাধ্যমিকের নম্বরের উপর ভিত্তি করে মেরিট লিস্ট প্রকাশিত হবে।

Download Application Form