সরাসরি ইন্টারভিউ -এর মাধ্যমে ক্লার্ক ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ,‌ আবেদন পদ্ধতি জেনে নিন

রাজ্যের সমবায় ব্যাংকে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে মাধ্যমিক/ অষ্টম শ্রেণী পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এক বছরের চুক্তির ভিত্তিতে এই কর্মী নিয়োগ করা হবে। তবে পদ গুলি চুক্তিভিত্তিক হলেও প্রতিবছর পুনর্নবীকরণের (Renewal) সুযোগ রয়েছে। নিয়োগ করা হবে উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে। কোনরূপ লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ -মহিলা উভয়ই আবেদনযোগ্য।
বিজ্ঞপ্তি নম্বর- UBKV/Rect./05/2020

প্রতিদিন সরকারি চাকরির আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন। নীচের বাটনে ক্লিক করে যুক্ত হতে পারবেন।

পদের নাম- ক্লারিক্যাল স্টাফ (ক্লার্ক)।
শূন্য পদ- 1 টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন শাখায় উচ্চ মাধ্যমিক পাশ। সঙ্গে অন্তত 6 মাসের কম্পিউটার কোর্স পাশ করে থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন- প্রতিমাসে 12,000/- টাকা।

পদের নাম- অ্যাটেনডেন্ট।
শূন্য পদ- 4 টি।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত অষ্টম শ্রেণী পাশ করে থাকলে আবেদন করা যাবে। তবে কোনো ল্যাবরেটরি/ অফিস বা ফার্মে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।
বেতন- প্রতিমাসে 9,000/- টাকা।

বয়স- উপরোক্ত দুটি পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জুলাই, 2020 তারিখের হিসাবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি- এই পদগুলিতে আলাদা করে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন নিজের সমস্ত নথি পত্র নিয়ে ইন্টারভিউয়ের স্থানে উপস্থিত হতে হবে। সঙ্গে রাখতে হবে 2- 3 কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো (প্রয়োজন হতে পারে)। ইন্টারভিউতে অংশগ্রহন করার জন্য কোনরুপ আবেদন ফি জমা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

ইন্টারভিউয়ের তারিখ- 29 ডিসেম্বর 2020 সকাল 11 টা।

ইন্টারভিউয়ের স্থান- Register’s Chamber, Uttar Banga Krishi Viswavidyalaya, Pundibari, Cooch Behar, PIN- 736165.

Download Official Notification
Visit Official Website