WB GDS Result 2022: পশ্চিমবঙ্গ গ্রামীণ ডাক সেবক রেজাল্ট প্রকাশিত হলো

WB GDS Result 2022

WB GDS Result: প্রকাশিত হল পশ্চিমবঙ্গ গ্রামীণ ডাক সেবক নিয়োগের ফলাফল। গ্রামীণ ডাক সেবক এর অনলাইন ফর্ম ফিলাপ শেষ হতে না হতেই রকেটের গতিতে ফলাফল প্রকাশ করল ভারতীয় ডাক বিভাগ। যেসব প্রার্থীরা পশ্চিমবঙ্গ ডাক বিভাগের অধীনে গ্রামীণ ডাক সেবক বা জিডিএস পদে আবেদন করেছেন তাদের সবার জন্য বিরাট সুখবর। গোটা রাজ্যের মোট ১৯৬২ জন বেকার চাকরি প্রার্থী চাকরিতে নিযুক্ত হতে চলেছেন। আপনি যদি গ্রামীণ ডাক সেবক পদে আবেদন করে থাকেন একবার হলেও দেখুন আপনার নাম আছে কিনা? কিভাবে রেজাল্ট চেক করবেন এক নজরে দেখে নিন।

WB GDS Result 2022

গত ২ মে, ২০২২ তারিখ থেকে শুধু পশ্চিমবঙ্গ নয় ভারতবর্ষের প্রতিটি রাজ্যের ডাক বিভাগে গ্রামীণ ডাক সেবক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল, অনলাইনে ফর্ম ফিলাপ চলেছিল ৫ জুন, ২০২২ তারিখ পর্যন্ত। অনলাইন ফর্ম ফিলআপ শেষ হবার মাত্র ১৫ দিনের মধ্যেই রেজাল্ট প্রকাশ করল ইন্ডিয়ান পোস্টাল ডিপার্টমেন্ট (India Post)।

চাকরির খবরঃ কোর্টে গ্রূপ-সি কর্মী নিয়োগ চলছে

WB GDS রেজাল্ট কীভাবে দেখবেন?

পশ্চিমবঙ্গ ডাক বিভাগের গ্রামীণ ডাক সেবক রেজাল্ট দেখার জন্য www.indiapostgdsonline.gov.in ওয়েবসাইটে যেতে হবে। এই ওয়েবসাইটে খুব সহজে রেজাল্ট দেখতে পারবেন। পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের সুবিধার্থে এই প্রতিবেদনে রেজাল্ট লিঙ্ক দেওয়া হয়েছে। লিংকে ক্লিক করে গ্রামীণ ডাক সেবক রেজাল্ট ডাউনলোড করতে পারবেন। ওই পিডিএফে নিজের নাম সার্চ করলে, যদি আপনার নাম আসে তাহলে আপনি নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত প্রার্থীদের পরবর্তীতে ডকুমেন্ট ভেরিফিকেশন এর জন্য ডাকা হবে। ডকুমেন্ট ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পূর্ণ হলে চাকরিতে নিযুক্ত হবেন সংশ্লিষ্ট প্রার্থীরা।

WB GDS Result: Download Now
Daily Job Update: Click Here
Join Telegram: Click Here