WB Health Job: রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, রইলো আবেদন পদ্ধতি

স্বাস্থ্য দপ্তরে স্টোর কিপার নিয়োগ

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সরাসরি অনলাইনে আবেদন করা যাবে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। WB Health Job. নিয়োগ করা হবে পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য দপ্তরে। বিজ্ঞপ্তি নং 2772/ DH&FWS/ NTEP.

WB Health Job

পদের নাম: সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজার (STS)

মোট শূন্যপদ: 3 টি (UR- 1, ST- 1, OBC A- 1)

শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাশ। কমপক্ষে দু’মাসের কম্পিউটার সার্টিফিকেট কোর্স পাশ করে থাকতে হবে। সঙ্গে দু-চাকা চালানোর স্থায়ী ড্রাইভিং লাইসেন্স বাধ্যতামূলক।

বেতন: প্রতিমাসে 17,720/- টাকা

পদের নাম: সিনিয়র টিউবারকুলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার (STLS)

মোট শূন্যপদ: 5 টি (UR- 1, OBC A- 1, SC- 2, ST- 1)

শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাশ। সঙ্গে মেডিক্যাল ল্যাবরেটরী টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স, দু-চাকা চালানোর স্থায়ী ড্রাইভিং লাইসেন্স কমপক্ষে দু মাসের কম্পিউটার কোর্স থাকতে হবে।

বেতন: প্রতিমাসে 17,720/- টাকা

পদের নাম: টিউবারকুলোসিস হেলথ ভিজিটর (TBHV)

মোট শূন্যপদ: 2 টি (SC- 1, OBC A- 1)

শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাশ অথবা উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে MPW/ LHV/ ANM বা স্বাস্থ্য কর্মী হিসাবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে টুইবারকুকলেসিস হেল্থ ভিজিটার কোর্স পাশ করতে হবে।

বেতন: প্রতিমাসে 13,560/- টাকা

বয়স:
উপরোক্ত সবগুলি পদের ক্ষেত্রে বয়স হতে হবে 22 থেকে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা (SC/ ST/ OBC এবং অন্যান্য) সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি:
আবেদন করতে হবে অনলাইনে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in -এ আবেদন করা যাবে। আবেদনকারীর একটি বৈধ মোবাইল নাম্বার ও একটি ইমেল আইডি থাকতে হবে। অনলাইনে আবেদন করা যাবে আগামী 4 জানুয়ারি, 2020 তারিখ পর্যন্ত।

আবেদন ফী:
আবেদন ফী 100 টাকা (সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য আবেদন ফী 50 টাকা) জমা দিতে হবে। NEFT মাধ্যমে আবেদন ফী জমা দেওয়া যাবে।

Download Official Notification

Apply Now Online