২০১৪ টেট উত্তীর্ণদের নম্বর প্রকাশ পর্ষদের, ডাউনলোড করুন নম্বর তালিকা

সম্প্রতি পর্ষদের তরফে জানানো হয়েছিল চলতি সপ্তাহের মধ্যেই প্রকাশ পাবে ২০১৪ র টেট উত্তীর্ণদের নম্বর। সেই অনুযায়ী এদিন শুক্রবার পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ পেল ২০১৪ সালের টেট উত্তীর্ণ প্রার্থীদের নম্বরের পূর্ণাঙ্গ তালিকা। ২০১৪ সালের টেট পরীক্ষার ফলপ্রকাশ হলেও আলাদাভাবে নম্বর জানতে পারেননি পরীক্ষার্থীরা। পর্ষদ কর্তৃক প্রকাশিত নম্বরের তালিকা যুক্ত করা হলো প্রতিবেদনের সাথে। ডাউনলোড করে দেখতে পারবেন আপনারা।

Primary TET 2014 Number List

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ২০১৭ সালের টেট উত্তীর্ণদের নম্বর। সম্প্রতি সাংবাদিক বৈঠকে বর্তমান পর্ষদ সভাপতি গৌতম পাল জানিয়েছিলেন, ২০১৪ সালের টেট উত্তীর্ণদের নম্বরও প্রকাশ পাবে চলতি সপ্তাহের মধ্যেই। সেই অনুযায়ী এদিন প্রকাশ পেল নম্বর তালিকা। এই নম্বর তালিকাটি মোট ১৮৩২ টি পৃষ্ঠার। এই নম্বর তালিকায় লক্ষাধিক পরীক্ষার্থীর নম্বর প্রকাশ করা হয়েছে। এই তালিকায় রয়েছে পরীক্ষার্থীদের রোল নম্বর, নাম, ক্যাটাগরি ও টেট পরীক্ষায় প্রাপ্ত নম্বর।

এদিকে রাজ্যে টেট ইন্টারভিউর আবেদন শুরু হতে শংসাপত্র না পাওয়ায় সমস্যায় পড়েছেন টেট পরীক্ষার্থীরা। এহেন পরিস্থিতিতে হাইকোর্টে দ্বারস্থ হন পরীক্ষার্থীদের একাংশ। বিচারপতি বিষয়টি পর্যালোচনা করে পর্ষদের কাছ থেকে জানতে চান কেন এতটা বিলম্ব হচ্ছে নম্বর প্রকাশে। এবং পর্ষদ যাতে দ্রুত পরীক্ষার্থীদের নম্বর প্রকাশ করেন সে বিষয়েও নির্দেশ দেন বিচারপতি। এই ঘটনার পর পর্ষদ সভাপতি গৌতম পাল সাংবাদিক বৈঠকের আয়োজন করে জানান চলতি সপ্তাহের মধ্যেই প্রকাশ পাবে ২০১৪ সালের টেট উত্তীর্ণদের নম্বর। একই সাথে তিনি নম্বর প্রকাশে বিলম্বের গাফিলতি ও স্বীকার করে নেন। উক্ত ঘোষণামাফিক এদিন শুক্রবার প্রকাশ পেল ২০১৪ র টেট পরীক্ষার্থীদের নম্বর তালিকা।

Download Number List: Click Here