রাজ্যের প্রাণী ও মৎস্য দপ্তরে কর্মী নিয়োগ, হাতে মাত্র ৩ দিন

রাজ্যের প্রাণী ও মৎস্য দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের প্রাণী ও মৎস্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ প্রাণী ও মৎস্যবিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে। ৬ মাসের চুক্তির ভিত্তিতে সমস্ত পদের ক্ষেত্রে প্রার্থী নিয়োগ করা হবে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগ পদ্ধতি সহ আরও বিস্তারিত তথ্য নিয়ে রইল আজকের প্রতিবেদন।

পদের নাম- ল্যাব অ্যাসিস্ট্যান্ট
শূন্যপদ- মোট ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- বিজ্ঞান বিভাগ নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ।
বেতন- প্রতি মাসে ৭,০০০/- টাকা।

পদের নাম- Junior Research Fellow (JRF)
শূন্যপদ- মোট ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- বেসিক সাইন্সেসে স্নাকোত্তর সঙ্গে NET কোয়ালিফাই করে থাকতে হবে অথবা প্রফেশনাল কোর্স নিয়ে স্নাতক সঙ্গে NET কোয়ালিফাই করে থাকতে হবে অথবা প্রফেশনাল কোর্স নিয়ে স্নাকোত্তর সঙ্গে NET কোয়ালিফাই করে থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৩১,০০০ টাকা সঙ্গে H.R.A

চাকরির খবরঃ রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

বয়স- উপরোক্ত প্রতিটি পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন সরাসরি ইমেলের মাধ্যমে। আবেদনকারীর বায়োডাটা ও সঙ্গে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নীচে দেওয়া ইমেলে পাঠাতে হবে। সমস্ত ডকুমেন্টস গুলি স্ক্যান করে একটি ফাইল তৈরী করে পাঠাতে হবে।
ইমেইল আইডি- [email protected]
আবেদন করার শেষ তারিখ- ০৮/১২/২০২১ বিকাল ৫ টা পর্যন্ত।

নিয়োগ পদ্ধতি- অনলাইন ইন্টারভিউ -এর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।
ইন্টারভিউ এর তারিখ ও সময়- ০৯/১২/২০২১ সকাল ১১ টা।
নিয়োগের স্থান: F/O- Veterinary & Animal Sciences, West Bengal University of Animal & Fishary Sciences, Mohanpur Campus, Nadia & Belgachia Campus, Kolkata- 700037

চাকরির খবরঃ এইট পাশে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

Official Notice: Download Now
Daily Job Update: Click Here
Official Website: Click Here