গুরুত্বপূর্ণ পরীক্ষার তারিখ ঘোষণা করল WBMSC, জানুন বিস্তারিত

WBMSC

পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের তরফে প্রকাশ পেল পরীক্ষার সময়সূচি। কমিশনের তরফে সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার ও সাব রেজিস্ট্রার পদের নির্ধারিত শূন্যপদে নিয়োগ করা হবে। সেই মতো এদিন জানানো হলো পরীক্ষার দিনক্ষণ। কমিশনের তরফে প্রতিটি পরীক্ষা আয়োজন করা হয়েছে আগামী ১৮ই ডিসেম্বর।

পরীক্ষার সময়সূচি প্রকাশ পেয়েছে কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট (https://www.mscwb.org/home/emp_notice) -এ। ইচ্ছুক পরীক্ষার্থীরা ওয়েবসাইটটি ফলো করলে পরীক্ষার দিনক্ষণ সম্পর্কে জানতে পারবেন। পরীক্ষার সময়সূচি জানানো হয়েছে বিজ্ঞপ্তির মাধ্যমে। বৃহস্পতিবার প্রকাশ পেয়েছে বিজ্ঞপ্তিটি। এছাড়াও বিজ্ঞপ্তিটিতে বলা হয়, আগামী ২৭শে নভেম্বর থেকে উক্ত পরীক্ষাগুলিতে অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড দেওয়া শুরু হবে। এবং এই অ্যাডমিট দেওয়া হবে অনলাইন মারফত।

চাকরির খবরঃ রাজ্যে মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ’

এক্ষেত্রে উল্লেখ করা হয়েছে, যে সমস্ত পরীক্ষার্থীরা পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোডের ক্ষেত্রে সমস্যায় পড়বেন বা ডাউনলোড করতে পারবেন না তাঁরা যেন সরাসরি কমিশনের অফিসে যোগাযোগ করেন। সেক্ষেত্রে পরীক্ষার্থীদের ডিসেম্বর মাসের ১৫ ও ১৬ তারিখ সচিত্র প্রমাণপত্র, ও দু কপি পাসপোর্ট সাইজ ছবি সহ কমিশনের অফিসে যোগাযোগ করতে হবে। যোগাযোগের সময় সকাল ১১টা থেকে বিকেল ৪টে। কমিশনের অফিসে উক্ত সময়সীমায় উপযুক্ত প্রমাণপত্র সহ যোগাযোগ করলে পরীক্ষার্থীরা তাঁদের অ্যাডমিট কার্ডের অনুলিপি বা ডুপ্লিকেট অ্যাডমিট কার্ডটি সংগ্রহ করতে পারবেন।

পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের তরফে সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(সিভিল), সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(মেকানিক্যাল)সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(ইলেকট্রিক্যাল) ও সাব রেজিস্ট্রার পদে নিয়োগ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। উক্ত পদগুলির নিয়োগের পরীক্ষা কবে হবে তাই সম্প্রতি জানালো কমিশন। এর মধ্যেই দেওয়া হবে পরীক্ষার অ্যাডমিট কার্ড। এছাড়া এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ গৃহীত হবে শীঘ্রই।

Official Notification: Download Now