WBP SI 2021: আবার পোস্ট প্রেফারেন্স দিতে হবে, 31 মে শেষ তারিখ

WBP SI 2021

পশ্চিমবঙ্গ পুলিশের তরফে একটি গুরুত্বপূর্ণ নোটিশ জারি করা হয়েছে। যেসব প্রার্থীরা পশ্চিমবঙ্গ পুলিশ সাব ইন্সপেক্টর পদে আবেদন করেছেন তাদের জন্য এই বিজ্ঞপ্তিটি খুবই গুরুত্বপূর্ণ। তাদের নতুন করে সাব-ইন্সপেক্টর ফর্ম ফিলাপে সংযোজন করতে হবে। কিভাবে এই সংযোজন করবেন? কত তারিখ পর্যন্ত করা যাবে? বিস্তারিত জানতে পারবেন আজকের পোস্টে।

Read More: WBP SI full Syllabus Download

বিজ্ঞপ্তি অনুযায়ী, পশ্চিমবঙ্গ পুলিশের সাব- ইন্সপেক্টর পদে আবেদনকারীদের মধ্যে কেবল পুরুষ প্রার্থীদের জন্য ‘Special Window’ চালু করবে ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড। এই ‘Special Window’ -এর মাধ্যমে পোস্ট প্রেফারেন্স সিলেক্ট করতে হবে প্রার্থীদের। এটি কেবল পুরুষ প্রার্থীদের করতে হবে। মহিলা প্রার্থীদের জন্য এটি প্রযোজ্য নয়।

17 মে, 2021 তারিখ থেকে পশ্চিমবঙ্গ পুলিশের অফিশিয়াল ওয়েবসাইটে ‘Special Window‘ চালু হবে। এবং আগামী 31 মে, 2021 তারিখের মধ্যে সাব-ইন্সপেক্টর পদে আবেদন করা পুরুষ প্রার্থীদের ‘Special Window‘ অপশনে গিয়ে পোস্ট প্রেফারেন্স সিলেক্ট করতে হবে।

Read More: WBP Constable Previous Year Question

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব পুরুষ প্রার্থীরা অনলাইনে কিংবা অফলাইনে সাব-ইন্সপেক্টর পদে আবেদন করেছেন, তাদের রেজিস্টার্ড মোবাইল নম্বরে মেসেজ পাঠানো হয়েছে। ‘Special Window’ চালু হলে নির্দিষ্ট লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর এবং জন্ম তারিখ দিয়ে লগইন করে পোস্ট প্রেফারেন্স সিলেক্ট করতে হবে। এবং ওই পেজটির প্রিন্ট আউট করে রাখতে হবে।

WBP SI (Male) Post Preference- Click here

Read More: WBP Constable Syllabus Download