রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরি

রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোনরূপ হাতে লেখা পরীক্ষা নয় শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকেই পুরুষ- মহিলা উভয় প্রার্থীরা‌ আবেদন করতে পারবেন। WBPDCL Walk- in- Interview Recruitment 2021.

পদের নাম- মাইনস ম্যানেজার
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রী/ মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা। যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সঙ্গে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে এবং ডিপ্লোমা করা থাকলে সেক্ষেত্রে প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

পদের নাম- সেফটি অফিসার
শূন্যপদ- ২ টি। (UR- ১,SC- ১)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রী/ মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE অথবা মাইনিং ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে ২ বছরের কাজ করার অভিজ্ঞতা।
যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সঙ্গে ১০ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৪ বছরের মধ্যে হতে হবে এবং ডিপ্লোমা করা থাকলে সেক্ষেত্রে প্রার্থীর বয়স ৪২ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার।
শূন্যপদ- ৩২ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রী/ মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE অথবা মাইনিং ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সঙ্গে সেকেন্ড ক্লাসের ম্যানেজার সার্টিফিকেট এবং সংশ্লিষ্ট ফিল্ডে ১ বছরের কাজের অভিজ্ঞতা।
যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সঙ্গে সেকেন্ড ক্লাসের ম্যানেজার সার্টিফিকেট এবং সংশ্লিষ্ট ফিল্ডে ১০ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে এবং ডিপ্লোমা করা থাকলে প্রার্থীর বয়স ৪২ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ রাজ্যে ২৬০০ শূন্যপদে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

পদের নাম- ব্লাস্টিং অফিসার।
শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং এর ডিগ্রী/ মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE অথবা মাইনিং ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে ২ বছরের কাজ করার অভিজ্ঞতা।
যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা সঙ্গে ১০ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৪ বছরের মধ্যে হতে হবে এবং ডিপ্লোমা করা থাকলে প্রার্থীর বয়স ৪২ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- ওয়েলফেয়ার অফিসার।
শূন্যপদ- ৩ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দু বছরের স্নাতকোত্তর ডিগ্রি/ PGDBM/ MBA/ MHRM ডিগ্রী সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে ৩ বছরের কাজের অভিজ্ঞতা।
সমাজবিজ্ঞান অথবা লেবার ওয়েলফেয়ার নিয়ে ডিপ্লোমা অথবা সংশ্লিষ্ট শাখায় যেকোনো ডিগ্রী সঙ্গে ১০ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হবে এবং সোশ্যাল সাইন্সের ডিপ্লোমা করা থাকলে প্রার্থীর বয়স 40 বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- সার্ভেয়ার
শূন্যপদ- ৪ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সার্ভে ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা করে থাকতে হবে সঙ্গে সংশ্লিষ্ট শাখায় ১ বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের মিড- ডে- মিল প্রকল্পে চাকরির সুযোগ

পদের নাম- ওভারমেন
শূন্যপদ- ২১ টি।
শিক্ষাগত যোগ্যতা- মাইনিং ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সঙ্গে ওভার ম্যান এর সার্টিফিকেট এবং সংশ্লিষ্ট শাখায় এক বছরের কাজের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- অফিস এক্সিকিউটিভ- CMPF
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্ততপক্ষে ৫০ শতাংশ নম্বর সহ যেকোন শাখায় স্নাতক সঙ্গে সংশ্লিষ্ট ফিল্ডে ৩ বছরের অভিজ্ঞতা।
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। উপরোক্ত সমস্ত পদগুলির বয়সের ক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সে ছাড় পাবে।

আরও পড়ুনঃ এই ব্যবসা করে মাসে ৩০ হাজার রোজগার করুন

আবেদন পদ্ধতি- উপরোক্ত সমস্ত পদ গুলির জন্য আলাদা করে কোনো আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন সমস্ত নথিগুলি নিয়ে ইন্টারভিউ -এর স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউয়ের তারিখ ও সময়- মাইন্স ম্যানেজার/ ওয়েলফেয়ার অফিসার/ সেফটি অফিসার/ ব্লাস্টিং অফিসার পদগুলির ক্ষেত্রে ২০/০৯/২০২১ সকাল ১০.৩০ থেকে দুপুর ২টা পর্যন্ত। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ অভারম্যান/ সার্ভেয়ার/ অফিস এক্সিকিউটিভ- CMPF পদগুলির ক্ষেত্রে ২১/০৯/২০২১ সকাল ১০.৩০ থেকে দুপুর ২টা পর্যন্ত।

ইন্টারভিউয়ের দিন যেসব ডকুমেন্টস লাগবে সেগুলি হলোঃ

  • Duly signed and filled in application blank / application form.
  • 02 (two) copies of passport size photograph.
  • Original Educational & Experience testimonials.
  • Self-attested copies of:
    i. Date of Birth (matriculation certificate / mark sheet / admit card or Birth Certificate).
    ii. Qualifying degree/diploma certificates with all semester wise / year wise mark sheets.
    iii. Copy of caste / community certificate (applicable for SC / ST / OBC (NCL) candidates of West Bengal.
    iv. Copy of disability certificate, if applicable.
    v. Experience Certificates, as applicable.

চাকরির খবরঃ কলকাতা এয়ারপোর্টে নিয়োগ

ইন্টারভিউয়ের স্থান- Bidyut Unnayan Bhawan, Corporate Office, WBPDCL, Block- LA,Plot No- 3/C, Bidhannagar, Kolkata- 700106, (beside National Institute of Fashion Technology)

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here