ICDS সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট, নতুন বিজ্ঞপ্তি দিলো পিএসসি

ICDS সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট

ICDS পরীক্ষার রেজাল্ট নিয়ে বড়ো ঘোষণা করলো পশ্চিমবঙ্গ লোক সেবা আয়োগ (WBPSC)। বহু পরীক্ষার্থী বহুদিন ধরে আগ্ৰহ সহকারে এই গুরুত্বপূর্ণ পরীক্ষার ফলাফল নিয়ে চিন্তাগ্ৰস্থ ছিলেন। অবশেষে সমস্ত চিন্তাভাবনার অবসান ঘটিয়ে নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করলো WBPSC। এই ফলাফল প্রকাশিত হলে রাজ্যের মোট ৩০০০ মহিলা চাকরি প্রার্থী নিয়োগ পাবেন।

এদিনের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০১৯ সালের ICDS সুপারভাইজার চূড়ান্ত লিখিত পরীক্ষার ফলাফল দ্রুত প্রকাশিত হবে। এরপর অনলাইন ভেরিফিকেশন এর জন্য নথিপত্র আপলোড করা শুরু হবে ১ জুলাই, ২০২২ থেকে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে ফলাফল প্রকাশের সুনিদিষ্ট কোনো তারিখ না জানানো হলেও সূত্রের খবর, আগামী মাস অর্থাৎ জুন মাসের মধ্যেই আইসিডিএস সুপারভাইজার পদের চূড়ান্ত ধাপের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হবে। অনলাইন নথিপত্র ভেরিফিকেশনের পর ২৫ জুলাই, ২০২২ থেকে সুপারভাইজার সহ অন্যান্য পদগুলির জন্য ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে।

চাকরির খবরঃ রাজ্যে ২ হাজার কনস্টেবল নিয়োগ

সূত্রের খবর, পরীক্ষার্থীদের প্রাপ্ত নম্বর নথিভুক্ত করণ, মেরিট লিস্ট তৈরি সবই শেষ করে ফেলেছে কমিশন। এখন, ফাইনাল ফলাফল প্রকাশ শুধু সামান্য অপেক্ষা মাত্র। রেজাল্ট প্রকাশিত হলেই পিএসসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সহজেই দেখতে পাবেন আপনার রেজাল্ট। নীচে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক দেওয়া হল www.wbpsc.gov.in

চাকরির খবরঃ জেলা আদালতে ক্লার্ক ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ

ICDS সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট