ICDS রেজাল্ট প্রকাশিত হলো, ইন্টারভিউয়ের ডাক পেলো ৮ হাজার প্রার্থী

ICDS রেজাল্ট প্রকাশিত হলো

রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) এদিন ২০ জুন সোমবার, ২০১৯ ICDS সুপারভাইজার মেইনস- এর ফলাফল প্রকাশ করলো। ২০১৯ সালে সুপারভাইজার শূন্যপদের জন্য মেনস পরীক্ষা নিয়েছিল রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন (WBPSC)। বিভিন্ন কারণে ফলাফল প্রকাশে দেরি করছিলো WBPSC দপ্তর। পরীক্ষার্থীরা একাংশ সময়ে এই পরীক্ষার ফলাফল দ্রুত ঘোষণা করতে হবে, এই নিয়ে আন্দোলনও করেছেন তারা। অবশেষে সমস্ত পরিশ্রম সার্থক। ফলাফল ঘোষণা করলো রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন দপ্তর। কিভাবে রেজাল্ট দেখতে পারবেন এবং কাট অফ কত জানতে রইলো আজকের এই প্রতিবেদন।

এদিন কমিশনের তরফ থেকে পরীক্ষার্থীদের রোল নম্বর সমন্বিত একটা ফাইল কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে আপলোড করা হয়। যারা পাশ করেছেন, ওদের রোল নম্বর আপলোড করা হয়েছে ওয়েবসাইটে। টোটাল ৮১২৬ জন পরীক্ষার্থী পাশ করেছেন এবং পার্সোনালিটি টেস্টের জন্য ডাক পেয়েছেন। নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিন আপনার ফলাফল।

চাকরির খবরঃ রাজ্যের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ- সি পদে কর্মী নিয়োগ

কাট অফ কত হয়েছে, তাও দেওয়া হয়েছে অফিসিয়াল ওয়েবসাইটে।
দেখে নিন কাট অফ [400 নম্বরের মধ্যে]
UR- 221.0
OBC A- 199.0
OBC B– 221.0
SC- 200.0
ST- 153.0
PH(VH)- 140.0
PH(HI)- 125.0
PH(OH)- 175.0
MSP- 117.0

উক্ত বিজ্ঞপ্তিতেই জানানো হয়েছে, এর পরেই অনলাইন ভেরিফিকেশন সহ পার্সোনালিটি টেস্ট হবে। যদিও কবে থেকে ইন্টারভিউ বা পার্সোনালিটি টেস্ট শুরু হবে তা এখনও স্পষ্ট নয়। কিন্তু খুব শীঘ্রই এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করবে রাজ্য পিএসসি বোর্ড। বিজ্ঞপ্তি প্রকাশিত হলেই সবার প্রথমে জানতে পারবেন আমাদের ExamBangla.com -এর পাতায়।

WB ICDS Result: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here