পশ্চিমবঙ্গ CID -তে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৫ জুলাই পর্যন্ত

পশ্চিমবঙ্গ CID -তে কর্মী নিয়োগ

CID -তে কাজ করতে চান? যদি হ্যাঁ হয়, তাহলে আপনার জন্য রয়েছে বিরাট সুযোগ। রাজ্যের ক্রিমিনাল ইনভেস্টিগেশন বিভাগে বিভিন্ন পদে লোক নিয়োগ চলছে। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে। পশ্চিমবঙ্গে যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

পদের নাম- কম্পিউটার এনালিস্ট
শূন্যপদ- ১৯ টি।
শিক্ষাগত যোগ্যতা- PGDCA/ কম্পিউটার সায়েন্সে স্নাতক/ BCA/ DOEACC “A” লেভেলে তিন বছরের কোর্স অথবা যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে এপ্লিকেশন সফটওয়্যার এবং DBMS, ইম্প্লেমেন্টেশন সাপোর্ট -এর স্কিল থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ২০,০০০ টাকা।

স্টুডেন্ট ক্রেডিট কার্ডের আবেদন পদ্ধতি- ক্লিক করুন

পদের নাম- কম্পিউটার নেটওয়ার্ক অপারেটর।
শূন্যপদ- ২ টি।

পদের নাম- কম্পিউটার অপারেটর
শূন্যপদ- ১ টি।

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর
শূন্যপদ- ৭ টি।

শিক্ষাগত যোগ্যতা- উপরোক্ত তিনটি পদের ক্ষেত্রে প্রার্থীকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক হতে হবে এবং সঙ্গে সার্টিফিকেট থাকতে হবে।
বেতন- উপরোক্ত তিনটি পদের ক্ষেত্রে প্রতি মাসে ১৩,০০০ টাকা।

বাংলা সহায়তা কেন্দ্রে নিয়োগ- ক্লিক করুন

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। পশ্চিমবঙ্গের CID ‘র অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নীচে দেওয়া লিংকে ক্লিক করে খুব সহজে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। সঠিকভাবে পূরণ করা আবেদনপত্র সঙ্গে সমস্ত নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর লিখতে হবে “Application for the Post of ……….. (যে পদে আবেদন করবেন সেই পদের নাম)। আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ১৫/০৭/২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- Additional Director General of Police, CID, West Bengal

আবেদনপত্রের সাথে যেসব ডকুমেন্টস দিতে হবে-
সমস্ত মার্কশিট ও সার্টিফিকেট -এর কপি, কাজের অভিজ্ঞতার কপি, বাথ সার্টিফিকেট অথবা মাধ্যমিকের এডমিট কার্ড, রেসিডেন্সিয়াল অ্যাড্রেস ডকুমেন্ট এর কপি দিতে হবে। উল্লিখিত নথিপত্রের সেল্ফ অ্যাটেস্টেড করা জেরক্স কপি।

কলকাতা আইএসআই -তে চাকরি- ক্লিক করুন

নিয়োগ পদ্ধতি- আবেদনপত্র গুলি যাচাই করার পরে নির্দিষ্ঠ সংখ্যক প্রার্থীদের নাম অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে। তারপরে সংশ্লিষ্ট প্রার্থীদের পরবর্তী পদক্ষেপ জানানো হবে।

Official Notification

কলেজে গ্রূপ- সি কর্মী নিয়োগ- ক্লিক করুন