রাজ্যের স্বাস্থ্য দপ্তরে হেলথ অফিসার নিয়োগ, মোট শূন্যপদ ১৫০০ টি

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে হেলথ অফিসার নিয়োগ

রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে কমিউনিটি হেলথ অফিসার পদে ১৫০০ টি শূন্যপদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের মধ্যে যেকোনো সুস্বাস্থ্য কেন্দ্রে। শূন্যপদ সহ আরও বিস্তারিত তথ্য রইলো আজকের এই প্রতিবেদনে। West Bengal Health Officer Recruitment 2021

পদের নাম- কমিউনিটি হেলথ অফিসার (CHO)
শূন্যপদ- মোট ১৫০০ টি। (SC- ৩৩০,ST- ৯০,OBC A- ১৫০, OBC B- ১০৫, UR- ৭৮০, PWD- ৪৫)
বয়স- ০১/০৪/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে এবং সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।
বেতন- প্রতিমাসে ২০,০০০ টাকা সঙ্গে প্রতিমাসে ইন্সেন্টিভ হিসাবে ৫০০০ টাকা।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে রাজ্যে গ্রূপ- সি কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা- যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় থেকে BAMS পাশ সঙ্গে পশ্চিমবঙ্গ আয়ুর্বেদ পরিষদ থেকে রেজিস্ট্রেশন সার্টিফিকেট অথবা প্রভিশনাল সার্টিফিকেট অবশ্যই লাগবে। প্রার্থীকে অবশ্যই পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে সঙ্গে বাংলাতে লিখতে, পড়তে ও কথা বলতে জানতে হবে। কম্পিউটারে MS Office এবং ইন্টারনেট সম্পর্কে দক্ষতা থাকলে অগ্রাধিকার পাবেন।
নির্বাচন পদ্ধতি- একাডেমিক রেজাল্ট এবং ইন্টারভিউ -এর উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে।

চাকরির খবরঃ রাজ্যে ৬ হাজার শূন্যপদে স্টাফ নার্স নিয়োগ

আবেদন পদ্ধতি- প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.wbhealth.gov.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদনপত্র পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য আবেদনকারীর একটি বৈধ মোবাইল নম্বর ও একটি ইমেল আইডি থাকতে হবে। অনলাইনে আবেদন করার শেষ তারিখ ১৫ নভেম্বর, ২০২১
আবেদন ফি- আবেদন ফি হিসেবে ১০০ টাকা ধার্য করা হয়েছে। আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ ১২/১১/২০২১, আবেদন ফি জমা দিতে পারবেন Debit Card, Credit Card, Net Banking অথবা যেকোনো অনলাইন মাধ্যমে।

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here