রাজ্যের খাদ্য দপ্তরে নিয়োগ চলছে, আবেদন চলবে ১৬ আগস্ট পর্যন্ত

রাজ্যের খাদ্য দপ্তরে নিয়োগ চলছে

পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য উৎপাদন শিল্প এবং উদ্যানপালন বিভাগে সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।প্রার্থী নিয়োগ করা হবে সম্পূর্ণ অস্থায়ী এবং চুক্তির ভিত্তিতে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকেই প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- সফটওয়্যার সাপোর্ট পার্সোন্যাল (SSP- Software Support Personnel)
বয়স- ০১/০৮/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে ১৮,০০০ টাকা।

চাকরির খবর: আগস্ট মাসের সমস্ত চাকরির খবর

শিক্ষাগত যোগ্যতা- যেকোন ভারত সরকার অনুমোদিত স্বীকৃত প্রতিষ্ঠান অথবা বিশ্ববিদ্যালয় থেকে PGDCA/ Computer Science বিষয়ে স্নাতক/ BCA/ DOEACC ‘A’ লেভেলে তিন বছরের ডিগ্রী সঙ্গে ইনস্টলেশন, সফট্ওয়ারে অ্যাপ্লিকেশন মেইনটেন্স এবং DBMS -এর কাজ অবশ্যই জানতে হবে।
শূন্যপদ- ১ টি।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে নির্দিষ্ট ফরমেটে। পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য দপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। অফিশিয়াল ওয়েবসাইট হলো- www.wbfpih.gov.in , সঠিকভাবে পূরণ করা আবেদনপত্র ও সাথে সমস্ত নথিপত্র সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

চাকরির খবর: কৃষি দপ্তরে ইন্টারভিউ দিয়ে চাকরি

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- Joint Secretary, Food Processing Industries and Horticulture Department, Government of West Bengal, Benfish Tower, 4th floor, GN Block, Sector V, Salt Lake City, Kolkata- 700091 এই ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে। অথবা Food Processing Industries and Horticulture Department, 4th floor, GN Block, Sector V, Salt Lake City, Kolkata- 700091 ঠিকানায় গিয়ে সরাসরি ড্রপ বক্সে জমা দিতে হবে।

আবেদনপত্রের সঙ্গে কি কি দিতে হবে-
১) সেল্ফ অ্যাটেস্টেড করা ফটোকপি।
২) সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কসিট ও সার্টিফিকেট।
৩) বয়সের প্রমাণপত্র হিসাবের জন্মপত্রিকা অথবা মাধ্যমিকের এডমিট কার্ড।
৪) আধার কার্ড/ ভোটার কার্ড/ পাসপোর্ট।
৫) কাস্ট সার্টিফিকেট।
৬) কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।

আবেদন করার শেষ তারিখ- ১৬/০৮/২০২১

Important Links:

Application form: Download Now
Official Notice: Download Now
Official Website: Click Here