লেডি কনস্টেবল পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত! এক্ষুনি ডাউনলোড করে নিন

পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB)। প্রকাশ পেয়েছে ফিজিক্যাল মেসারমেন্ট টেস্ট (PMT) ও ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) পরীক্ষার অ্যাডমিট। যে সমস্ত প্রার্থীরা এই…

Published By: Exam Bangla | Published On:

পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB)। প্রকাশ পেয়েছে ফিজিক্যাল মেসারমেন্ট টেস্ট (PMT) ও ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) পরীক্ষার অ্যাডমিট। যে সমস্ত প্রার্থীরা এই পরীক্ষায় অংশ নিতে চলেছেন, তাঁরা অফিসিয়াল ওয়েবসাইট (www.wbpolice.gov.in) মারফত নিজেদের অ্যাডমিট ডাউনলোড করে নেবেন।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন কিভাবে?

➲ প্রার্থীরা প্রথমে www.wbpolice.gov.in অথবা www.prb.wb.gov.in ওয়েবসাইটে ভিজিট করবেন।
➲ এরপর হোমপেজে থাকা (Download Admit Card for PMT and PET) লিঙ্কে ক্লিক করতে হবে।
➲ এরপর (CLICK HERE TO DOWNLOAD ADMIT CARD FOR PHYSICAL MEASUREMENT TEST (PMT) AND PHYSICAL EFFICIENCY TEST (PET) FOR THE POST OF LADY CONSTABLES IN WEST BENGAL POLICE-2023) লিঙ্কে ক্লিক করতে হবে।
➲ স্ক্রিনে একটি উইন্ডো দেখতে পাবেন। সেখানে প্রয়োজনীয় লগ ইন ডিটেলস দিয়ে সাবমিট করতে হবে।
➲ এরপর স্ক্রিনে অ্যাডমিট কার্ড ডাউনলোডের অপশন দেখতে পাবেন। এটি ডাউনলোড করে প্রিন্ট করে নেবেন পরীক্ষার্থীরা।

আরও পড়ুনঃ শিক্ষক নিয়োগের শূন্যপদ বাড়ালো সরকার

পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB)। প্রকাশ পেয়েছে ফিজিক্যাল মেসারমেন্ট টেস্ট (PMT) ও ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) পরীক্ষার অ্যাডমিট। যে সমস্ত প্রার্থীরা এই পরীক্ষায় অংশ নিতে চলেছেন, তাঁরা অফিসিয়াল ওয়েবসাইট (www.wbpolice.gov.in) মারফত নিজেদের অ্যাডমিট ডাউনলোড করে নেবেন। অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন কিভাবে? ➲ প্রার্থীরা প্রথমে www.wbpolice.gov.in অথবা www.prb.wb.gov.in ওয়েবসাইটে ভিজিট করবেন। ➲ এরপর হোমপেজে থাকা (Download Admit Card for PMT and PET) লিঙ্কে ক্লিক করতে হবে। ➲ এরপর (CLICK HERE TO DOWNLOAD ADMIT CARD FOR PHYSICAL MEASUREMENT TEST (PMT) AND PHYSICAL EFFICIENCY TEST (PET) FOR THE POST OF LADY CONSTABLES IN WEST BENGAL POLICE-2023) লিঙ্কে ক্লিক করতে হবে। ➲ স্ক্রিনে একটি উইন্ডো দেখতে পাবেন। সেখানে প্রয়োজনীয় লগ ইন ডিটেলস দিয়ে সাবমিট করতে হবে। ➲ এরপর স্ক্রিনে অ্যাডমিট কার্ড ডাউনলোডের অপশন দেখতে পাবেন। এটি ডাউনলোড করে প্রিন্ট করে নেবেন পরীক্ষার্থীরা। আরও পড়ুনঃ শিক্ষক নিয়োগের শূন্যপদ বাড়ালো সরকার <!-- WP QUADS v. 2.0.80  Shortcode Ad --><div class="quads-location quads-ad1572" id="quads-ad1572" style="float:none;margin:0px 0 0px 0;text-align:center;"> <!-- WP QUADS - Quick AdSense Reloaded v.2.0.80 Content AdSense async -->             <ins class="adsbygoogle"                  style="display:block;"                          data-ad-format="auto"                 data-ad-client="ca-pub-8243659801850823"                 data-ad-slot="7743842622"></ins>                 <script>                 (adsbygoogle = window.adsbygoogle || []).push({});</script> <!-- end WP QUADS --> </div> পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল নিয়োগ ২০২৩-এর ফিজিক্যাল মেসারমেন্ট টেস্ট (PMT) ও ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) শুরু হবে আগামী ১৮ ডিসেম্বর থেকে যা চলবে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত। মূলত তিনটি রেঞ্জের প্রার্থীরা এই সময় পরীক্ষা দেবেন। প্রতিটি ক্ষেত্রে একদিন করে রিজার্ভ ডে রাখা হয়েছে। কোন রেঞ্জের প্রার্থীদের কবে পরীক্ষা হবে, তা কিছুদিন আগেই বিজ্ঞপ্তিতে জানিয়েছে বোর্ড। এদিন সোমবার থেকে অ্যাডমিট ডাউনলোডের লিঙ্কও চালু করা হল। পরীক্ষার্থীরা পরীক্ষার দিনগুলিতে অ্যাডমিট কার্ড অবশ্যই নিয়ে যাবেন। বিস্তারিত জানতে বোর্ডের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি অবশ্যই পড়ে নেবেন।

পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল নিয়োগ ২০২৩-এর ফিজিক্যাল মেসারমেন্ট টেস্ট (PMT) ও ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) শুরু হবে আগামী ১৮ ডিসেম্বর থেকে যা চলবে আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত। মূলত তিনটি রেঞ্জের প্রার্থীরা এই সময় পরীক্ষা দেবেন। প্রতিটি ক্ষেত্রে একদিন করে রিজার্ভ ডে রাখা হয়েছে। কোন রেঞ্জের প্রার্থীদের কবে পরীক্ষা হবে, তা কিছুদিন আগেই বিজ্ঞপ্তিতে জানিয়েছে বোর্ড। এদিন সোমবার থেকে অ্যাডমিট ডাউনলোডের লিঙ্কও চালু করা হল। পরীক্ষার্থীরা পরীক্ষার দিনগুলিতে অ্যাডমিট কার্ড অবশ্যই নিয়ে যাবেন। বিস্তারিত জানতে বোর্ডের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি অবশ্যই পড়ে নেবেন।

ExamBangla.Com is a West Bengal’s leading Job News Website, Which provide all the Government Job updates, Exam dates, Syllabus, Admit card, Current affairs and Compititive exam related study materials for free of cost. All the post write in local language i.e; bengali, so the all candidates can read carefully.

© Exambangla  | All rights reserved

Sitemap | Career