WBP Constable Main Admit Card: পরীক্ষার তারিখ ও অ্যাডমিড কার্ড প্রকাশিত হলো

WBP Constable Main Admit Card

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল এবং লেডি পুলিশ কনস্টেবল নিয়োগের ফাইনাল পরীক্ষার তারিখ ঘোষণা করলো রাজ্য পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (WBPRB)। চূড়ান্ত ধাপের লিখিত সংগঠিত হবে আগামী ২২ শে মে, ২০২২ তারিখ। পূর্ববর্তী ধাপগুলোতে উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ খবর। পরীক্ষার তারিখ, অ্যাডমিড কার্ড কবে থেকে পাওয়া যাবে, কিভাবে অ্যাডমিড সংগ্রহ করবেন ইত্যাদি সব থাকছে আজকের এই প্রতিবেদনে।

WBP Constable Main Admit Card

ইতিমধ্যে বোর্ডের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে পরীক্ষার তারিখ-সময়সীমা সহ অ্যাডমিড কার্ড ডাউনলোড করা যাবে কবে থেকে তাও বলা হয়েছে। পরীক্ষা হবে ২২শে মে, ২০২২ (রবিবার)। পরিক্ষা শুরু হবে দুপুর ১২ টা থেকে। পরীক্ষা চলবে দুপুর ১ টা পর্যন্ত। অর্থাৎ পরীক্ষার সময়সীমা হলো ১ ঘন্টা। গোটা রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় জেলায় এই পরীক্ষা সংঘটিত হবে।

কনস্টেবল মেন পরীক্ষার অ্যাডমিড কার্ড ডাউনলোড করতে পারবেন ১০ মে, ২০২২ তারিখ থেকে। পশ্চিমবঙ্গ পুলিশের অফিশিয়াল ওয়েবসাইট থেকে পরীক্ষার্থীরা অ্যাডমিড কার্ড ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিড কার্ড ডাউনলোড করা যাবে www.wbpolice.gov.in ওয়েবসাইট থেকে।

চাকরির খবরঃ কলকাতা পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২

অ্যাডমিড কার্ড কিভাবে ডাউনলোড করবেন:
১) www.wbpolice.gov.in ওয়েবসাইটে যান। অথবা নীচের লিংকে ক্লিক করুন। (অ্যাডমিড কার্ড প্রকাশিত হলে লিংক চালু হয়ে যাবে)
২) নিজের অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর দিন এবং Date of Birth (DOB) দিন।
৩) Submit করুন।

এইভাবে খুব সহজে WBP Constable Main Exam Admit card ডাউনলোড করতে পারবেন।

চাকরির খবরঃ পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

প্রসঙ্গত মেন পরীক্ষা ৮৫ নম্বরের হবে। MCQ pattern এ পরীক্ষা হবে। English, Elementary Mathematics, Reasoning এবং জি.কে ইত্যাদি বিষয় থেকে প্রশ্ন আসবে।

Admit Download: Click Here
Official Website: Click Here
Daily Job Update: Click Here