WBP Constable Admit Card: প্রকাশিত হল পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড

WBP Constable Admit Card

এইমাত্র প্রকাশিত হলো পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের পুলিশ কনস্টেবলের প্রিলিমিনারি পরীক্ষার এডমিট কার্ড। সরাসরি লিংকে ক্লিক করে এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। আবেদনকারীর অ্যাপ্লিকেশন নম্বর ও জন্ম তারিখ এর মাধ্যমে এডমিট কার্ড ডাউনলোড করা যাবে। West Bengal Police Constable Preliminary Admit Card Download Link.

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষা হতে চলেছে আগামী 26 সেপ্টেম্বর, 2021। পরীক্ষা শুরু হবে দুপুর 12 টায় এবং পরীক্ষা চলবে দুপুর 1 টা পর্যন্ত। এক ঘণ্টার এই পরীক্ষায় মোট 100 নম্বরের মাল্টিপল চয়েস প্রশ্ন থাকবে। জেনারেল নলেজ এবং জেনারেল অ্যাওয়ারনেস বিষয় থেকে 50 নম্বর, মাধ্যমিক স্তরের গণিত থেকে 30 নম্বর এবং রিজনিং থেকে 20 নম্বরের প্রশ্ন পাবেন পরীক্ষার্থীরা। পরীক্ষায় নেগেটিভ মার্কিং রয়েছে, যার মান 0.25

পরীক্ষার্থীদের মাস্ক পরে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে। এবং এডমিট কার্ড ছাড়া পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। নীচে দেওয়া লিংকে ক্লিক করে WBP Constable Preliminary Exam Admit Card ডাউনলোড করতে পারবেন।

WBP Constable Previous Year Question: Download Now

চাকরির খবরঃ সেপ্টেম্বর মাসের সমস্ত চাকরির খবর

নীচে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশন নম্বর ও জন্ম তারিখ পূরণ করে ‘Click Here’ বাটনে ক্লিক করতে হবে। তারপরে এডমিট কার্ড ডাউনলোড করার একটি লিংক পাবেন, ওই লিংকে ক্লিক করলেই আপনার মোবাইল কিংবা কম্পিউটারে এডমিট কার্ড ডাউনলোড হয়ে যাবে। ওই এডমিট কার্ডের পিডিএফ টিকে একটি A4 সাইজের কাগজে প্রিন্ট আউট করে নিতে হবে। পরীক্ষার দিন এডমিট কার্ড সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে।

WBP Constable Syllabus: Click Here

WBP Constable Admit: Download Now

Instruction by West Bengal Police