WBPCB Admit Card প্রকাশিত হলো, পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ডের অ্যাডমিট কার্ড

WBPCB Admit Card

অ্যাডমিট কার্ড: পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ডের পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা অনলাইনে আবেদন করেছিলেন তারা অবশ্যই অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। West Bengal Pollution Control Board Admit Card Download.

গত 11 জানুয়ারি এই অ্যাডমিট কার্ড প্রকাশের কথা ছিল। কিন্তু কিছু যান্ত্রিক ত্রুটির কারণে এদিন অ্যাডমিট কার্ড প্রকাশ করতে পারেনি পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ড (WBPCB)। তবে এদিন বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল খুব শীঘ্রই অ্যাডমিট কার্ড প্রকাশিত হবে। সেইমতো আজ অ্যাডমিট কার্ড প্রকাশিত হয়েছে। এই মুহূর্তে বহু পরীক্ষার্থী একসাথে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার চেষ্টা করছেন। তাই এখন WBPCB -এর অফিশিয়াল ওয়েবসাইটে সার্ভার ডাউন রয়েছে। কিন্তু আপনাদের সুবিধার্থে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার Direct link দেওয়া হল। নীচে দেওয়া লিংকে ক্লিক করে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন -  মাধ্যমিক পাশে বনদপ্তরে কর্মী নিয়োগ

পরীক্ষার তারিখ: পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ড কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী এই পরীক্ষা নেওয়া হবে অনলাইনে। অর্থাৎ পরীক্ষা পদ্ধতি হলো Computer Based Test (CBT). পরীক্ষা হবে 24 জনুয়ারি, 25 জানুয়ারি, 27 জানুয়ারি, 28 জানুয়ারি, 29 জানুয়ারি, 30 জানুয়ারি, এবং 31 জানুয়ারি। বিভিন্ন পরীক্ষার্থীর আলাদা আলাদা দিনে পরীক্ষা নেওয়া হবে। প্রত্যেকের অ্যাডমিট কার্ডে পরীক্ষার তারিখ ও পরীক্ষা কেন্দ্র সহ আরো বিস্তারিত তথ্য উল্লেখ থাকবে।

আরও পড়ুন -  রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

পরীক্ষা কেন্দ্র: পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ড যে পরীক্ষার আয়োজন করেছে, তার পরীক্ষা কেন্দ্র গুলি হল- কলকাতা, শিলিগুড়ি, দুর্গাপুর, খড়গপুর, মালদা, বহরমপুর, বর্ধমান, বাঁকুড়া ও আসানসোল। গোটা পশ্চিমবঙ্গে জুড়ে বহু আবেদনপত্র জমা পড়ায় পরীক্ষার কেন্দ্র বৃদ্ধি করা হয়েছে। এবং এই করোনা কালে পরীক্ষার্থীরা যেন নিজের জেলা কিংবা নিজের জেলার পাশাপাশি পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিতে পারেন, তার জন্য ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গের আর্মি পাবলিক স্কুলে শিক্ষক নিয়োগ, APS Barrackpore Recruitment

Download Admit Card
West Bengal Job News

রাজ্য ও কেন্দ্র সরকারের সমস্ত চাকরির আপডেট সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন- Click here