রাজ্যে MGNREGA প্রকল্পে কর্মী নিয়োগ, H.S. পাশে আবেদন করুন

রাজ্যে 100 দিনের কাজ দেখাশোনা করার জন্য MGNREGA প্রকল্পের অধীনে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। নিয়োগ করা হবে বীরভূম জেলার মুরারাই ১ নং ব্লক এলাকায়। West Bengal MGNREGA Gram Rojgar Sahayak Recruitment.

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ- 04/11/2020

বিজ্ঞপ্তি নম্বর- 3446/MRR-1/20-21

আবেদনের শেষ তারিখ- 23/11/202

পদের নাম- গ্রাম রোজগার সহায়ক

বেতন- প্রতিমাসে 12,000/- টাকা। এবং ট্রেনিং শেষ হলে প্রতিমাসে অতিরিক্ত 500/- টাকা করে দেওয়া হবে।

বয়সসীমা- 18 থেকে 35 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 25/11/2020 তারিখের হিসাবে। SC/ST শ্রেণীর প্রার্থীদের জন্য পাঁচ বছর এবং OBC শ্রেণীর প্রার্থীদের জন্য তিন বছরের বয়সে ছাড় রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা- অন্তত 55 শতাংশ নম্বর সহ বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিকে গণিত এবং পদার্থবিদ্যা বিষয় হিসেবে পড়ে থাকতে হবে।

অথবা, ভোকেশনালে উচ্চমাধ্যমিক পাশ করে থাকলেও আবেদন করতে পারবেন। ভোকেশনাল শাখার উচ্চমাধ্যমিকে গণিত এবং পদার্থবিদ্যা বিষয় হিসেবে পড়ে থাকতে হবে।

অথবা, অন্তত 55 শতাংশ নম্বর সহ সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা কোর্স পাশ করে থাকলেও আবেদন করা যাবে।

সবক্ষেত্রে সঙ্গে ছয় মাসের কম্পিউটার ট্রেনিং -এর সার্টিফিকেট থাকতে হবে। এবং আবেদনকারীকে বীরভূম জেলার মুরারাই ১ নং ব্লগের স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সাথে সমস্ত নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। খামের উপরে লিখতে হবে “APPLICATION FOR THE POST OF GRAM ROJGAR SAHAYAK for Rajgram GP Under Murarai-1 Development Block”. আবেদনপত্র পাঠাতে পারবেন রেজিস্টার্ড পোস্ট/ স্পিড পোস্ট/ অর্ডিনারি পোস্ট -এর মাধ্যমে। আবেদনপত্র জমা দেওয়া যাবে 23 নভেম্বর, 2020 তারিখ পর্যন্ত। ইন্টারভিউ হবে 25 নভেম্বর, 2020 তারিখ।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To the Programme Officer & Block Development Officer, Murarai-1 Dev.Block,P0- Murarai, PS-Murarai, Dist.- Birbhum, PIN- 731219.

আবেদনপত্রের সঙ্গে যেসব ডকুমেন্টস লাগবে-সেল্ফ অ্যাটেস্টেড করা শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট, পঞ্চায়েত প্রধান/ MLA/MP- এর স্বাক্ষরিত স্থায়ী বাসিন্দা প্রমাণপত্র, কম্পিউটার ট্রেনিং সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র (মাধ্যমিকের এডমিট/ মার্কশিট/ সার্টিফিকেট ইত্যাদি)।

আরও পড়ুন -  রাজ্যের খাদ্য ও সরবরাহ দপ্তরে কর্মী নিয়োগ, আজই আবেদন করুন

অফিশিয়াল ওয়েবসাইট- CLICK HERE