মাধ্যমিক রেজাল্ট ২০২৪ | Check Madhyamik Result 2024

আর কিছুক্ষণের মধ্যেই প্রকাশিত হতে চলেছে মাধ্যমিক রেজাল্ট 2024, নিজের মোবাইলে কীভাবে মাধ্যমিক রেজাল্ট দেখবেন একনজরে দেখে নিন। মাধ্যমিক রেজাল্ট ২০২৪ দেখার স্টেপ বাই স্টেপ পদ্ধতি নীচে দেওয়া হলো।

Published By: Exam Bangla | Published On:

মাধ্যমিক রেজাল্ট ২০২৪: অবশেষে প্রকাশিত হলো মাধ্যমিক রেজাল্ট ২০২৪। মধ্যশিক্ষা পর্ষদের পক্ষ থেকে মাধ্যমিক রেজাল্ট ২০২৪ ঘোষণা করা হল। মাধ্যমিক রেজাল্ট ২০২৪ নিজের মোবাইলে কীভাবে চেক করবেন স্টেপ বাই স্টেপ দেখে নিন। মাধ্যমিক রেজাল্ট ২০২৪ (Check Madhyamik Result 2024) মাধ্যমিক রেজাল্ট ২০২৪ কীভাবে দেখতে হয় তা স্টেপ বাই স্টেপ নীচে দেওয়া হল।

মাধ্যমিক রেজাল্ট ২০২৪

মাধ্যমিক রেজাল্ট ২০২৪
পরীক্ষার নামমাধ্যমিক ২০২৪
বোর্ডমধ্যশিক্ষা পর্ষদ (WBBSE)
পরীক্ষা শুরু২ ফেব্রুয়ারি, ২০২৪
পরীক্ষা শেষ১২ ফেব্রুয়ারি, ২০২৪
মাধ্যমিক রেজাল্ট ২০২৪২ মে, ২০২৪

মাধ্যমিক রেজাল্ট 2024

অবশেষে প্রকাশিত হলো মাধ্যমিক রেজাল্ট 2024। পূর্ব ঘোষণা অনুযায়ী মধ্যশিক্ষা পর্ষদের তরফ থেকে এদিন  ২ রা মে, ২০২৪ তারিখে মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হলো। সকাল ৯ টায় সাংবাদিক বৈঠকের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে মাধ্যমিক রেজাল্ট ২০২৪ প্রকাশ করা হলো। সকাল ৯ টা বেজে ৪৫ মিনিট থেকে অনলাইনে ছাত্র- ছাত্রীরা নিজেদের রেজাল্ট দেখতে পাবেন। অনলাইনে নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে এবং মোবাইলের মাধ্যমেও রেজাল্ট দেখতে পাবেন। নীচের লিংকে ক্লিক করে ২০২৪ সালের মাধ্যমিক রেজাল্ট দেখুন।

মাধ্যমিক রেজাল্ট ২০২৪

মাধ্যমিক রেজাল্ট 2024 কীভাবে দেখবো?

Step- 1: মাধ্যমিক রেজাল্ট দেখার জন্য নীচে দেওয়া ‘Click Here’ বাটনে ক্লিক করুন।

Step- 2: “Enter Your Registration No.” -এর ঘরে রেজিস্ট্রেশন নম্বর টাইপ করতে হবে। এবং “Enter Date of Birth” -এর বক্সে জন্মতারিখ দিতে হবে।

Step- 3: স্টেপ- 2 সম্পূর্ণ করে “Submit” বাটনে ক্লিক করতে হবে। তারপরে ওই পরীক্ষার্থীর মাধ্যমিক রেজাল্ট দেখা যাবে।

সকাল 9 টা 45 থেকে অনলাইনে মাধ্যমিক রেজাল্ট চেক করতে পারবেন 👇👇

মাধ্যমিক রেজাল্ট 2024

২০২৪ মাধ্যমিক রেজাল্ট দেখার ওয়েবসাইট

পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদ অনুমোদিত বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট দেখা যাবে। পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদ অনুমোদিত মাধ্যমিক রেজাল্ট দেখার ওয়েবসাইটগুলি হল- www.exametc.com, www.indiaresults.com, www.results.siksha, www.schools9.com, www.fastresult.in ইত্যাদি।

আরও পড়ুনঃ মাধ্যমিক পরীক্ষার রুটিন ২০২৫

মাধ্যমিক রেজাল্ট ২০২৪

ExamBangla.Com is a West Bengal’s leading Job News Website, Which provide all the Government Job updates, Exam dates, Syllabus, Admit card, Current affairs and Compititive exam related study materials for free of cost. All the post write in local language i.e; bengali, so the all candidates can read carefully.

© Exambangla  | All rights reserved

Sitemap | Career