এয়ারপোর্ট অথরিটিতে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ৩০ হাজার টাকা

এয়ারপোর্ট অথরিটিতে কর্মী নিয়োগ

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ও সিনিয় অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন।

পদের নাম- জুনিয়র অ্যাসিস্ট্যান্ট। (Fire Service)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ ৫০ শতাংশ নম্বর নিয়ে মেকানিক্যাল/ অটোমোবাইল/ ফায়ারে তিন বছরের ডিপ্লোমা করা থাকতে হবে। অথবা ৫০ শতাংশ নম্বর নিয়ে উচ্চমাধ্যমিক পাশ করে থাকলে আবেদন করতে পারবেন। এবং ভ্যালিড ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ৩১ হাজার থেকে ৯২ হাজার টাকা পর্যন্ত।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে ১০ টি চাকরির খবর দেখে নিন

পদের নাম- জুনিয়র অ্যাসিস্ট্যান্ট। (Office)
শিক্ষাগত যোগ্যতা- গ্র্যাজুয়েট পাশ সহ কম্পিউটারে প্রতি মিনিটে ৩০ টি ওয়ার্ড টাইপিং করার দক্ষতা থাকতে হবে। এবং সংশ্লিষ্ট দপ্তরে দু বছরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ৩১ হাজার থেকে ৯২ হাজার টাকা পর্যন্ত।

পদের নাম- সিনিয়র অ্যাসিস্ট্যান্ট। (Accounts)
শিক্ষাগত যোগ্যতা- গ্র্যাজুয়েট পাশ সহ B.Com পাশ করে থাকতে হবে। সঙ্গে কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এবং সংশ্লিষ্ট দপ্তরে দু বছরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ৩৬ হাজার থেকে ১ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত।

পদের নাম- সিনিয়র অ্যাসিস্ট্যান্ট। (Official Language)
শিক্ষাগত যোগ্যতা- স্নাতক লেভেল হিন্দি সহ ইংরেজিতে স্নাতকোত্তর ডিগ্রি করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে হিন্দিতে টাইপিং করার দক্ষতা দক্ষতা থাকতে হবে। এবং সংশ্লিষ্ট দপ্তরে দু বছরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ৩৬ হাজার থেকে ১ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত।

চাকরির খবরঃ খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রথমে মোবাইল নাম্বার ও ইমেইল আইডি রেজিস্ট্রেশন করতে হবে। পরে ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে। ছবি, সিগনেচার, সার্টিফিকেট স্ক্যান করে আপলোড সহ সমস্ত তথ্য পূরণ করে সাবমিট করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ UR/ OBC/ EWS/ প্রার্থীদের ক্ষেত্রে ১০০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং Women/ SC/ ST প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না।
আবেদন শুরু- ১ সেপ্টেম্বর, ২০২২
আবেদন শেষ- ৩০ সেপ্টেম্বর, ২০২২

নিয়োগ পদ্ধতি- কম্পিউটার বেসেড টেস্ট ও ট্রেড টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here