ব্যাংকে গ্রূপ- সি কর্মী নিয়োগ, আবেদন চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত

ব্যাংকে গ্রূপ- সি কর্মী নিয়োগ

ব্যাংকে গ্রূপ- সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে বরোদা ব্যাংকে (Bank of Baroda)। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। Bank of Baroda Group- C Recruitment 2021.

পদের নাম- সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার।
শূন্যপদ- মোট ৩২৬ টি। (UR- ৯২,SC- ৪৪,ST- ৪২,OBC- ১০১,EWS- ৪৭)
বয়স- ০১/১১/২০২১ তারিখে প্রার্থীর বয়স ২৪ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সে ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- ভারত সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোন শাখায় স্নাতক। ম্যানেজমেন্ট নিয়ে দু বছরের ডিপ্লোমা/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে সঙ্গে রেগুলারিটি সার্টিফিকেট থাকতে হবে।
ওয়েলথ ম্যানেজমেন্ট নিয়ে পাবলিক ব্যাংক/ প্রাইভেট ব্যাংক/ ফরেন ব্যাংক/ বুকিং ফার্ম সিকিউরিটি/অ্যাসেট মানেজমেন্ট কোম্পানি তে অন্ততপক্ষে দু’বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও লোকাল ভাষা সম্পর্কে দক্ষতা থাকতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের কলেজে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

পদের নাম- ই ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার
শূন্যপদ- মোট ৫০ টি। (UR- ১৯, SC- ৮, ST- ৪, OBC- ১৪, EWS- ৫)
বয়স- ০১/১১/২০২১ তারিখে প্রার্থীর বয়স ২৩ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা- ভারত সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোন শাখায় স্নাতক। ম্যানেজমেন্ট নিয়ে দু বছরের ডিপ্লোমা/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে সঙ্গে রেগুলারিটি সার্টিফিকেট থাকতে হবে।
ওয়েলথ ম্যানেজমেন্ট নিয়ে পাবলিক ব্যাংক/ প্রাইভেট ব্যাংক/ ফরেন ব্যাংক/ বুকিং ফার্ম সিকিউরিটি/অ্যাসেট মানেজমেন্ট কম্পানি তে অন্ততপক্ষে দেড় বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও লোকাল ভাষা সম্পর্কে দক্ষতা থাকতে হবে।

চাকরির খবরঃ সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার আগে প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার থাকতে হবে। ব্যাংকের নিজস্ব ওয়েবসাইটে www.bankofbaroda.co.in গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন।
করার আগে স্ক্যান করা ফটো এবং সই আপলোড করার জন্য কাছে রাখতে হবে।
আবেদন ফি- জেনারেল এবং OBC প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি হিসেবে ৬০০ টাকা ধার্য করা হয়েছে এছাড়া অন্যান্য প্রার্থী ও মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা ধার্য করা হয়েছে।

Official Notice: Download Now
Official Website: Click Here
Latest Job News 2021: Click Here