রাজ্যে প্রচুর ভলেন্টিয়ার নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যে প্রচুর ভলেন্টিয়ার নিয়োগ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যে উচ্চমাধ্যমিক পাশে ভলেন্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- 83/DLSA
পদের নাম- Para Legal Volunteers
মোট শূন্যপদ- ৪৫ টি।
শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ।
বয়স- প্রার্থীর বয়স ১৮ বছরের উপরে হতে হবে। বয়স হিসাব করতে হবে ২১/১২/২০২২ তারিখ অনুযায়ী।
বেতন- দৈনিক বেতন ৫০০/- টাকা।

শূন্যপদের বিন্যাস- Bankura Sadar Sub Division– Bankura Sadar- 10, Bankura I- 1, Bankura II-2, Barjora-2, Chhatna-2, Gangajalghati-2, Mejia-2, Onda-2, Saltro-2, Khatra Sub Division- Khatra-2, Indpur-1, Hirbandh-1, Ranibandh-1, Raipur-1, Sarenga-1, Simlapal-1, Taldangra-1, Bishnupur Sub Division- Bishnupur-3, Indas-1, Joypur-1, Patrasayer-1, Kotulpur-1, Sonamukhi-1

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গের ১০ টি চাকরির খবর দেখে নিন 

FB Join

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পরে পূরণ করা আবেদনপত্র, বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Chairman, District Legal Service Authority, Bankura, Address- ADR Building, District Judge Court Compound, Bankura, Pin- 722101.
আবেদনের শেষ তারিখ- ২০ জানুয়ারি, ২০২৩

Official Notification: Download Now
Official Website: Click Here