রাজ্যের স্কুলে শিক্ষক ও ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত

কলকাতা বয়েজ স্কুলে টিচিং ও নন স্টিচিং স্টফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম– Teacher (PGT)
যে সমস্ত বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে সেগুলো হলো- English, Chemistry, Computer Science, Bengali
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট সহ B.Ed পাশ করা থাকতে হবে সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের সেচ দপ্তরে কর্মী নিয়োগ

পদের নাম- Office Assistant (Clerk), Stenographer, Typist
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান গ্ৰ্যাজুয়েট পাশ সহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে স্কুল ক্যাম্পাসে জমা করতে হবে।
আবেদনের শেষ তারিখ- ৫ ডিসেম্বর, ২০২২

নিয়োগ স্থান- কলকাতা ও আসানসোল।

চাকরির খবরঃ রাজ্যে রেলওয়ে ডিভিশনে টিকিট এজেন্ট নিয়োগ

  • এটি একটি প্রাইভেট স্কুলের বিজ্ঞপ্তি যা একটি দৈনিক সংবাদপত্রে বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়। তার ভিত্তিতে নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য আমরা তুলে ধরি। তবে আবেদন করার পূর্বে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে বিস্তারিত জেনে নিতে পারেন।

Official Notification: Download Now
Official Website: Click Here