পঞ্চায়েত এলাকায় আশা কর্মী পদে নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

পঞ্চায়েত এলাকায় আশা কর্মী পদে নিয়োগ

রাজ্যে সরকারের অধীনস্থ জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় চুক্তিভিত্তিতে ৪ টি আলাদা আলাদা বিজ্ঞপ্তি অনুযায়ী পঞ্চায়েত এলাকায় আশা কর্মী পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- আশা কর্মী।
শূন্যপদের বিন্যাস- ৪৬ টি।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই মহিলা হতে হবে। বিবাহিতা /বিধবা /আইনগতভাবে বিবাহ বিচ্ছিন্ন মহিলারা আবেদনের যোগ্য।
বয়স- প্রার্থীর বয়স ৩০ বছর ৪০ বছরের মধ্যে হতে হবে। এবং তপশিলি জাতি বা উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসেব করতে হবে ২৬ আগস্ট ২০২২ তারিখ অনুযায়ী।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে ১০ টি চাকরির খবর দেখে নিন

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রার্থীর সেল্ফ অ্যাটেস্টেড করা পাসপোর্ট সাইজ ছবি সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে ৫ টাকার পোস্টাল স্ট্যাম্প লাগিয়ে নিজের ব্লক অফিসে জমা দিতে হবে।
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- To the Development Officer, Block Name_Dist. -Coochbehar. Pin-___.
আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ- ১২ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।
শূন্যপদের বিন্যাস- মেখলিগঞ্জ (মেমো নং -১৭১৯)- ১১ টি, মাথাভাঙ্গা-২ (মেমো নং -৩০২২)- ৯ টি, হলদিবাড়ি- (মেমো নং -১০১৫)- ১ টি, দিনহাটা-১ (মেমো নং -ASHA/১০১২)- ১৬ টি, দিনহাটা-২ নং ব্লক- ৬ টি ও সিতাই- ৩ টি।

Official Notification:
মেমো নং -১৭১৯: Download Now
মেমো নং -৩০২২: Download Now
মেমো নং -১০১৫: Download Now
মেমো নং -ASHA/১০১২: Download Now