রাজ্যে রেলওয়ে ডিভিশনে টিকিট এজেন্ট নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যে রেলওয়ে ডিভিশনে টিকিট এজেন্ট নিয়োগ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। পূর্ব রেলের তরফে রাজ্যের বিভিন্ন স্টেশনে টিকিট এজেন্ট হিসেবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক পাশে আবেদন করা যাবে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিজের হইল আজকের এই প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

পদের নাম- টিকিট এজেন্ট (JTBS)
মোটা শূন্যপদ- ৩০১০ টি। (UR-1510, SC-290, ST-194, OBC-485 আর বাকি শূন্যপদ গুলোতে Mainority Catagory/ FF/ PH)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ১৮ বছরের উপরে হতে হবে।

চাকরির খবরঃ রাজ্যের সেচ দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।
আবেদনের ঠিকানা- Senior Divisional Commercial Manager, Estern railway, Sealdah, DRM Building, 16, Kaizar Street, Kolkata- 700014
আবেদনের শেষ তারিখ- ১৫ ডিসেম্বর, ২০২২

নিয়োগ স্থান- পূর্ব রেল কর্তৃক শিয়ালদা ডিভিশনের শিয়ালদহ, বনগাঁ, ব্যারাকপুর, দম দম জং, নৈহাটি, বারাসত, বেলঘরিয়া, দক্ষিণেশ্বর, মুর্শিদাবাদ সহ বিভিন্ন স্টেশনে প্রার্থীদের নিয়োগ করা।
নিয়োগের সময়সীমা- প্রার্থীদের তিন বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। নিয়োগের পূর্বে প্রার্থীদের সিকিউরিটি মানি ডিপোজিট করতে হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here