ব্লক অফিসে গ্রাম রোজগার সহায়ক পদে চাকরি, আবেদন চলবে ৪ আগস্ট পর্যন্ত

ব্লক অফিসে গ্রাম রোজগার সহায়ক পদে চাকরি

রাজ্যে হরিপাল ডেভলপমেন্ট ব্লক অফিসের অধীনস্থ অলিপুর কাশিপুর গ্রাম পঞ্চায়েতে গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের অধিবাসী হতে হবে।

পদের নাম- গ্রাম রোজগার সহায়ক (GRS)
শূন্যপদ- ১ টি।

রাজ্যে গ্রামীণ ডাক সেবক নিয়োগ- ক্লিক করুন

শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৫৫ শতাংশ নম্বর সহ গণিত ও পদার্থবিদ্যা বিষয় নিয়ে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ। যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীকে অন্ততপক্ষে ছয় মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন এর কোর্স করে থাকতে হবে।
বয়স- ০১/০৭/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ এর মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে ১২০০০ টাকা।

প্রতিদিন চাকরির খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন:

কলকাতা পুলিশে অনলাইন আবেদন চলছে- ক্লিক করুন

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে অর্ডিনারি পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ০৪/০৮/২০২১, বিকেল ৫ টা। আবেদনপত্রের সঙ্গে বর্তমান পাসপোর্ট কালার ফটো, শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট, কম্পিউটারের সার্টিফিকেট, প্রার্থী যে ওই এলাকার অধিবাসী তার প্রমান পত্র, মাধ্যমিকের এডমিট কার্ড দিতে হবে। আবেদনপত্র যে খামের মধ্যে ভরে পাঠাবেন ওই খামের ওপরে বড় হাতের অক্ষরে লিখতে হবে- “APPLICATION FOR THE POST OF GRAM ROJGAR SAHAYAK AT OLIPUR KASHIPUR GRAM PANCHAYAT”.

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- Programme Officer & Block Development Officer, Haripal Development Block, P.O.- Khamarchandi, P.S.- Haripal, Dist.- Hoogly, PIN- 712405

হাসপাতালে ডোমের চাকরিতে বহু উচ্চশিক্ষিতদের আবেদন- ক্লিক করুন

নির্বাচন পদ্ধতি- উচ্চ মাধ্যমিকের ফলাফলের ভিত্তি অনুযায়ী প্রার্থী নির্বাচিত করা হবে।

APPLICATION FORM:-
Click Here To Download