রাজ্যে নোট ছাপানো দপ্তরে নিয়োগ, প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা

রাজ্যে নোট ছাপানো দপ্তরে নিয়োগ

ইন্ডিয়ান সিকিউরিটি প্রেসের তরফে রাজ্যে জুনিয়র টেকনিশিয়ান, ল্যাব এসিস্ট্যান্ট সুপারভাইজার সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- জুনিয়র টেকনিশিয়ান
মোট শূন্যপদ- ১৯ টি।
যে সমস্ত পদে বা ট্রেডে নিয়োগ করা হবে সে গুলি হল- জুনিয়ার টেকনিশিয়ান ( Turner-1, Machinist-2, Furnaceman-1, Welder-1, Mechanical-2, Electronics-1), Lab Assistant-4, Sub-Station Operator-3 ও Supervisor-2
শিক্ষাগত যোগ্যতা- জুনিয়ার টেকনিশিয়ান, Lab Assistant ও Sub-Station Operator পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডে ITI পাশ করে থাকতে হবে। এবং Supervisor পদের ক্ষেত্রে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে B.E./ B. Tech করা থাকতে হবে।

বেতন- জুনিয়ার টেকনিশিয়ান, Lab Assistant ও Sub-Station Operator পদের ক্ষেত্রে পে লেভেল অনুযায়ী ১৮,৭৮০/- টাকা থেকে ৬৭,৩৯০/- টাকা। এবং Supervisor পদের ক্ষেত্রে পে লেভেল অনুযায়ী ২৭,৬০০/- টাকা থেকে ৯৫,৯১০/- টাকা।
বয়স- প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ ITBP -তে সাব ইন্সপেক্টর পদে নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদনকারীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার ক্ষেত্রে প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, আবেদন ফি রশিদ, Photography, Signature, Left Thumb, Hand-written Declaration সহ বিভিন্ন তথ্য স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি- আবেদন ফি বাবদ UR/ OBC/ EWS প্রার্থীদের ক্ষেত্রে ৬০০ টাকা। এবং ST/ SC/ PWBD প্রার্থীদের ক্ষেত্রে ২০০ টাকা ধার্য করা হয়েছে।
আবেদনের শেষ তারিখ- ২৯ নভেম্বর, ২০২২

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের অনলাইন টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।
নিয়োগ স্থান- পশ্চিমবঙ্গের-কলকাতা।

Official Notification: Download Now
Apply Now: Click Here