ভারতীয় বায়ু সেনায় মাধ্যমিক পাশে নিয়োগ, প্রতিমাসে স্টাইপেন্ড ৮,৮৫৫/- টাকা

ভারতীয় বায়ু সেনায় মাধ্যমিক পাশে নিয়োগ

ভারতীয় বায়ু সেনায় মাধ্যমিক পাশে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No.- Apprenticeship Training (A4TWT) 01/2023
পদের নাম- Air Force Apprenticeship
মোট শূন্যপদ- ১০৮ টি।
যে সমস্ত ট্রেডে নিয়োগ করা হবে সেগুলো হলো- Machinist, Sheet Metal, Welder, Electronics Mechanic, Carpenter, Electrician Aircraft, Fitter/ Mechanic

শিক্ষাগত যোগ্যতা- ৫০ শতাংশ নম্বর নিয়ে মাধ্যমিক পাশ করে থাকতে হবে এবং ৬৫ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ট্রেডে ITI পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- প্রার্থীর বয়স ১৪ বছর থেকে ২১ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
স্টাইপেন্ড- প্রতিমাসে স্টাইপেন্ড ৮,৮৫৫/- টাকা।

FB Join

চাকরির খবরঃ উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে জোনে নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ট্রেড সার্টিফিকেট, সই, পাসপোর্ট সাইজের ছবি সহ সমস্ত তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ- ৫ জানুয়ারি, ২০২৩

Height- 137cm
Weight- 25.4kg

নিয়োগ পদ্ধতি– লিখিত ও প্রাকটিক্যাল পরীক্ষা, মেডিকেল টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Apply Now: Click Here