হলদিয়া ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে বিনামূল্যে প্রশিক্ষণ, মাধ্যমিক পাশে আবেদন করুন

ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে বিনামূল্যে প্রশিক্ষণ

ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশন লিমিটেডে বিভিন্ন পদে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন কোন পদে নিয়োগ করা হবে, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সমস্ত তথ্য জানতে নীচে রইল আজকের এই প্রতিবেদন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

পদের নাম- Trade Apprentice
ট্রেডের নাম- যেসব ট্রেডে নিয়োগ করা হবে সেগুলি হলো- এটেনডেন্ট অপারেটর, ফিটার, কেমিক্যাল, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, Boiler, একাউন্টেন্ট, ডাটা এন্ট্রি অপ্রেটর সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা- ডাটা এন্ট্রি অপারেটর ট্রেডের ক্ষেত্রে উচ্চ মাধ্যমিক পাশ করে থাকলে আবেদন করতে পারবেন। এছাড়াও বিভিন্ন পদ অনুযায়ী সংশ্লিষ্ট ট্রেডে ডিপ্লোমা সহ B.A/ B.sc/ B.com পাশ করে থাকতে হবে।

আরও পড়ুনঃ বর্তমানে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে দেখুন

প্রশিক্ষণের সময়সীমা- ডাটা এন্ট্রি অপারেটর ও অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে- ১৫ মাস, Boiler পদের ক্ষেত্রে ২৪ মাস ও আর বাকি সমস্ত পথের ক্ষেত্রে- ১২ মাস।
বয়স- ৩০/০৯/২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা www.iocl.com ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর এক বছর ধরে বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিতে হবে।
আবেদনের শেষ তারিখ- ২৩ অক্টেবর, ২০২২
Refinery Unit- পশ্চিমবঙ্গের হলদিয়া।
নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা মেডিকেল ফিটনেস ও ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here