ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ

রাজ্যে ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে প্রশিক্ষণের মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। প্রশিক্ষণ চলাকালীন প্রার্থীরা স্টাইপেন্ড পাবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন। IOCL Recruitment Notification 2022

পদের নাম- Apprentice
যে সমস্ত ট্রেডে নিয়োগ করা হবে সেগুলো হলো- Mechanical, Electrical, T&I, Human Resources, Accounts/Finance, Data Entry Operator
মোট শূন্যপদ- ৪৬৫ টি। (পশ্চিমবঙ্গের ক্ষেত্রে- ৪৫ টি (UR-20, EWS-4, OBC-9, ST-2, SC-10)
বয়স- ১০ নভেম্বর, ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- ট্রেড এ্যাপ্রেন্টিসের ক্ষেত্রে মাধ্যমিক পাশ সঙ্গে সংশ্লিষ্ট শাখায় আইটিআই (ITI) পাশ। টেকনিক্যাল এ্যাপ্রেন্টিসের ক্ষেত্রে সংশ্লিষ্ট শাখায় তিন বছরের ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। এবং Assistant Human Resource ক্ষেত্রে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ ও Accounts/Finance ক্ষেত্রে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক পাশ করে থাকতে হবে। ডাটা এন্ট্রি অপারেটরের ক্ষেত্রে উচ্চমাধ্যমিক পাশ।

চাকরির খবরঃ রাজ্যে মাধ্যমিক পাশে ক্লার্ক নিয়োগ

প্রশিক্ষণের সময়সীমা-
Mechanical, Electrical, T&I- ১ বছর।
Human Resources, Accounts/Finance- ১ বছর।
Data Entry Operator- ১৫ মাস।
স্টাইপেন্ড- Apprentice প্রশিক্ষণের নিয়ম অনুযায়ী প্রার্থীদের প্রতিমাসে স্টাইপেন্ড দেওয়া হবে।

আবেদন পদ্ধতি- অনলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। https://plapps.indianoil.in/ ওয়েবসাইটের গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার আগে প্রার্থীকে অবশ্যই কালার ফটো, বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করার জন্য কাছে রাখতে হবে।
আবেদনের শেষ তারিখ- ৩০ নভেম্বর, ২০২২

চাকরির খবরঃ কোর্টে এইট পাশে Group-D কর্মী নিয়োগ

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে করা হয়।
নিয়োগ স্থান- পশ্চিমবঙ্গের ক্ষেত্রে আসানসোল, দুর্গাপুর, কলকাতা, হলদিয়া ও বোলপুর।

Official Notification: Download Now
Apply Now: Click Here