স্বাস্থ্য দপ্তরে উচ্চমাধ্যমিক পাশে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২২,০০০/- হাজার টাকা

স্বাস্থ্য দপ্তরে উচ্চমাধ্যমিক পাশে কর্মী নিয়োগ

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে ল্যাবরেটরি টেকনিশিয়ান, স্টাফ নার্স, কাউন্সিলর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উচ্চমাধ্যমিক পাশে আবেদন করা যাবে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No.- DH&EWS/KPG/22-23/1383/I-XII
পদের নাম- ল্যাবরেটরি টেকনিশিয়ান।
মোট শূন্যপদ- ২ টি। (UR-1, OBC A-1)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স/ বায়োলজিক্যাল সাইন্সে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও ল্যাবরোটরি টেকনোলজিতে ডিপ্লোমা করা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ২২ হাজার টাকা।
বয়স- প্রার্থীর বয়স ১৯ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

পদের নাম- স্টাফ নার্স
মোট শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে GNM Nursing কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।
বেতন- প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ স্কুলে উচ্চমাধ্যমিক পাশে কর্মী নিয়োগ

পদের নাম- কাউন্সিলর।
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফিজিওলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোসিওলজিতে গ্র্যাজুয়েশন পাস করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।
বেতন- প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা।
বয়স- প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

FB Join

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইন ও অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের ক্ষেত্রে প্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, কাজের অভিজ্ঞতা সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে PDF Format ([email protected]) Email ID তে Mail করতে হবে। এছাড়াও অফলাইনের মাধ্যমে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

চাকরির খবরঃ SSC -এর মাধ্যমে পোস্ট অফিসে কর্মী নিয়োগ

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Member Secretary, Selection Committee & Chief Medical Officer Of Health, Kalimpong-734301
আবেদনের শেষ তারিখ- ২৫ ডিসেম্বর, ২০২২

Official Notification: Download Now
Official Website: Click Here