রাজ্যের পৌরসভায় গ্রূপ-ডি কর্মী নিয়োগ, এইট পাশে আবেদন করুন

রাজ্যের মিউনিসিপ্যালিটি কর্পোরেশন অফিসে বিভিন্ন গ্রূপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অন্তত অষ্টম শ্রেণী পাশ করে থাকলে এই পদগুলিতে আবেদন করতে পারবেন। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের ছেলে মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম- পিওন।
মোট শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাস করলেই আবেদন করতে পারবে। তাছাড়াও প্রার্থীদের শারীরিক গঠন ভালো হতে হবে, সাথে প্রার্থীদের খেলাধুলাই পারদর্শী হতে হবে। তবেই প্রার্থীরা এই পদের জন্য আবেদনযোগ্য।
বেতন- মূল বেতন ৪৯০০/- থেকে ১৬,২০০/- টাকা।-
বয়স- প্রার্থীর বয়স ১/০৫/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- মাজদূর।
মোট শূন্যপদ- ৩ টি।
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাস করলেই আবেদন করতে পারবে। তাছাড়াও প্রার্থীদের শারীরিক গঠন ভালো হতে হবে, সাথে প্রার্থীদের খেলাধুলাই পারদর্শী হতে হবে। তবেই প্রার্থীরা এই পদের জন্য আবেদনযোগ্য।
বেতন- মূল বেতন ৪৯০০/- থেকে ১৬,২০০/- টাকা।
বয়স- ১/০৫/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ কলকাতা পুলিশে কনস্টেবল নিয়োগ

আবেদন পদ্ধতি- আবেদন করতে অফলাইনে। নির্ধারিত আবেদনপত্রটি পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র সংযোজন করে আবেদনপত্রটি নির্দিষ্ট ঠিকানায় ড্রপ বক্সে গিয়ে জমা করতে হবে অথবা কুরিয়ারের মাধ্যমেও পাঠানো যাবে। আবেদনপত্র যে খামের মধ্যে ভরে পাঠাবেন সেই খামের ওপরে লিখতে হবে, Application for the post of ____________ (যে পদে আবেদন করবেন সেই পদের নাম)
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To the Chairman Kamarhati municipality 1, M.M Feeder Road, Po; Belghoria, Kolkata- 700 056. (Executive officer room 1st floor of the main building)

প্রয়োজনীয় নথিপত্র-
১) প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এবং রেজাল্ট।
২) প্রার্থীদের জাতিগত শংসাপত্র ( থাকলে)।
৩) দুই কপি পাসপোর্ট সাইজ ফটো।
৪) এবং ৫ টাকার একটি পোস্টাল স্ট্যাম্প সহ।

চাকরির খবরঃ পোস্ট অফিসে ৫০ হাজার কর্মী নিয়োগ

আবেদনের শেষ তারিখ- আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ৭ জুন, ২০২২।
নিয়োগের স্থান- কামারহাটি মিউনিসিপ্যালিটি কর্পোরেশন।
নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষা এবং ভাইবার মাধ্যমে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ ডেট জানিয়ে দেওয়া হবে‌।

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here