কলকাতা মেট্রো রেলে মোটা বেতনের চাকরি, আবেদন চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত

কলকাতা মেট্রো রেলে মোটা বেতনের চাকরি

কলকাতা মেট্রো রেল কর্পোরেশনে অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (Civil)।
শিক্ষাগত যোগ্যতা- এই পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীকে ২০ বছর অফিসার পদে এবং ১৫ বছর ফিল্ড প্রজেক্ট কাজ করে থাকতে হবে। সঙ্গে কন্ট্রাকশন, আরবিট্রেশন ও মেট্রো প্রজেক্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসাব করতে ১ জুন ২০২২ তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- পে লেভেল ১৩ অনুযায়ী বেতন দেওয়া হবে।

চাকরির খবরঃ পৌরসভায় ক্লার্ক ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ 

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। প্রার্থীর বায়োডাটা (প্রার্থীর বায়োডাটাতে উল্লেখ করতে হবে নাম, বাবার নাম, জন্ম তারিখ, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, ইমেইল আইডি, মোবাইল নং ও পাসপোর্ট সাইজের ছবি) সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নিম্নে উল্লেখ করা ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে। এবং মুখ বন্ধ খামে উপর বড় হাতে লিখতে হবে APPLICATION FOR APPOINTMENT TO THE POST OF_____(পদের নাম)।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Managing Director, Kolkata metro rail corporation limited, KMRCL Bhavan, HRBC office compound, Munshi Premchand sarani, Kolkata-700021
আবেদনপত্র জমা করার শেষ তারিখ- ১৯ সেপ্টেম্বর, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।

নিয়োগ স্থান- কলকাতার ইস্ট ওয়েস্ট মেট্রো কোরিডোর প্রজেক্টে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here