কেন্দ্রীয় বিদ্যালয়ে টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে আবেদন করুন

কেন্দ্রীয় বিদ্যালয়ে টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের তরফে ১৩,৪০৪ টি শূন্যপদে টিচিং ও নন টিচিং স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যার আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। উচ্চমাধ্যমিক পাস সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় প্রার্থীরা আবেদন করতে পারবেন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

KVS Recruitment Notification 2022

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের মাধ্যমে কলকাতা, গোহাটি, ভুবনেশ্বর সহ বিভিন্ন রাজ্যের ১২৫২ টি কেন্দ্রীয় বিদ্যালয়ে প্রাইমারি টিচার, এসিস্ট্যান্ট কমিশনার, প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল, পোস্ট গ্র্যাজুয়েট টিচার, ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার, লাইব্রেরিয়ান, প্রাইমারি টিচার (মিউজিক) ফাইন্যান্স অফিসার, এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার, হিন্দি ট্রান্সলেটর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে।

FB Join

চাকরির খবরঃ রাজ্যে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

এই সমস্ত শূন্যপদে আবেদনের জন্য প্রার্থীর বয়স PGT Teacher -এর ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর, TGT/ Librarian পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর, PRT পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। এছাড়াও আরও তথ্যের জন্য নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে বিস্তারিত জেনে নিতে পারবেন। এবং খুব সহজে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করে নিতে পারবেন।

Official Notification: Download Now
Apply Now: Click Here