বাজারে পিয়ারা বিক্রি করছেন জেলার পুলিশ সুপার! সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বাজারে পিয়ারা বিক্রি করছেন জেলার পুলিশ সুপার!

ঘটনাটা শুনতে অবাক লাগলেও একদম ঠিক শুনেছেন। বাজারে পিয়ারা বিক্রি করতে লাগলেন মুর্শিদাবাদ জেলার অতিরিক্ত পুলিশ সুপার। সেই ছবি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশ সুপার -এর মত এত বড় প্রশাসনিক আধিকারিক পেয়ারা বিক্রি করায় ছবিগুলি প্রশংসাও কুড়াচ্ছে। ঘটনা গত শনিবারের। সকালে এক পিয়ারা বিক্রেতা প্রতিদিনের মত দোকান নিয়ে বসেছিলেন। ওই মুহূর্তে বাজার করতে এসেছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। হঠাৎ ওই পিয়ারা বিক্রেতা অতিরিক্ত পুলিশ সুপার কে না চিনেই বলে উঠেন, “দাদা, আমার দোকান টা একটু দেখবেন। আমি খেয়ে আসছি”। পিয়ারা বিক্রেতার আবেদনে সাড়া দেন পুলিশ সুপার। অতঃপর পিয়ারা বিক্রেতা টিফিন করতে চলে যান।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় বাবু শুধু দোকান দেখেছেন এমন নয়, খদ্দের যেন ফিরে না যায় তার জন্য দোকানে পেয়ারা বিক্রি করতে শুরু করে দিয়েছেন। বাজারে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের মতে, তিনি প্রায় কুড়ি মিনিট ধরে ওই দোকানে পেয়ারা বিক্রি করেছেন। পিয়ারা বিক্রেতা ফিরে আসতেই বিক্রির হিসেব বুঝিয়ে চলে গেছেন তন্ময় বাবু।

যদিও এত বড় ঘটনা পিয়ারা বিক্রেতার অজান্তেই হয়েছে। তিনি জানতেন না তন্ময় বাবু এতো বড় পুলিশ অফিসার। তবে তন্ময় বাবু উনার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করেছেন এতে পিয়ারা বিক্রেতা খুশি।

তন্ময় বাবুর পিয়ারা বিক্রি করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তন্ময় বাবু বলেন, মাঝেমধ্যেই তিনি নিজের পরিচয় গোপন রেখে ঘুরে বেড়ান। এদিনও মানুষের মন বুঝতে বেরিয়েছিলেন তিনি। তবে নিমেষে ছবিগুলি ভাইরাল হয়ে যাবে বুঝতে পারেননি।