রাজ্যের জেলা পরিষদে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২৪ হাজার টাকা

রাজ্যের জেলা পরিষদে কর্মী নিয়োগ

রাজ্যের জেলা পরিষদে চুক্তিভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেট (Non-technical)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পোস্ট গ্র্যাজুয়েট পাশ সহ পাবলিক হেলথে ডিপ্লোমা করা থাকতে হবে। এছাড়াও কম্পিউটারে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে বাংলা ও ইংরেজিতে বলতে, লিখতে ও পড়তে জানতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির খবরঃ রাজ্যে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

পদের নাম- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেট (Technical)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোম করা থাকতে হবে। এছাড়াও কম্পিউটারে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে বাংলা ও ইংরেজিতে বলতে, লিখতে ও পড়তে জানতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসাব করতে হবে ১ নভেম্বর ২০২২ তারিখ অনুযায়ী।
বেতন- উভয় পদের ক্ষেত্রে প্রতিমাসে বেতন ২৪,০০০/- টাকা।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের www.nadiazillaparishad.in অথবা নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।

চাকরির খবরঃ রাজ্যে মাল্টিটাস্কিং স্টাফ নিয়োগ

আবেদনের শেষ তারিখ- ১৬ নভেম্বর, ২০২২
নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের ইন্টারভিউ ও শিক্ষাগত যোগ্যতার নাম্বারের শতাংশের ভিত্তিতে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Apply Now: Click Here