রাজ্যের কলেজে নন টিচিং পদে কর্মী নিয়োগ, আবেদন চলবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত

রাজ্যের কলেজে নন টিচিং পদে কর্মী নিয়োগ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিটিক্যাল এডুকেশন এন্ড রিসার্চ দপ্তরে টিচিং ও নন টিচিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দেশ তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আবেদন করা যাবে। পুরুষ ও মহিলা উভয়ই প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- গেস্ট হাউস এন্ড হোস্টেল সুপারভাইজার।
Post Code- NT-03
মোট শূন্যপদ- ১ টি। (OBC)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শাখায় পোস্ট গ্রাজুয়েট করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৮ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে সেরা ৬ টি চাকরির খবর

পদের নাম- সেক্রেটারি টু রেজিস্টার।
Post Code- NT-06
মোট শূন্যপদ- ১ টি। (UR)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলার ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে কম্পিউটারে কাজের অভিজ্ঞতা ও সংশ্লিষ্ট দপ্তরে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- অ্যাকাউন্ট।
Post Code- NT-07
মোট শূন্যপদ- ১ টি। (UR)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে B. Com করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গ্রূপ-সি কর্মী নিয়োগ

পদের নাম- রিসিপশনিস্ট কাম টেলিফোন অপারেটর।
Post Code- NT-08
মোট শূন্যপদ- ১ টি। (OBC)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন পাশ করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৮ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- জুনিয়র হিন্দি ট্রান্সলেটর।
Post Code- NT-09
মোট শূন্যপদ- ১ টি। (UR)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি হিন্দি অথবা হিন্দি ইংরেজিতে মাস্টার ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে হিন্দি ইংলিশ ট্রান্সলেশন ডিপ্লোমা সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অনলাইন ও অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনের ক্ষেত্রে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। অফলাইনে ক্ষেত্রে আবেদনকারী সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। মুখ বন্ধ খামে উপর লিখতে হবে Name Of the Post Applied For” & Post Code ___Employment Notification No____.

আবেদনের শেষ তারিখ- অনলাইন আবেদনের ক্ষেত্রে ২৯ আগস্ট ২০২২ তারিখের মধ্যে এবং অফলাইনে ক্ষেত্রে ৭ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Ragister I/C, NIPER- KOLKATA, 168, Chunilal Bhawan, Maniktala Main road, Kolkata 700054.
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ১০০০/- টাকা ও ST /SC /PWD প্রার্থীদের ক্ষেত্রে ৫০০ টাকা ধার্য করা হয়েছে।

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here