নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রফেসর নিয়োগ, আবেদন চলবে ১৪ নভেম্বর পর্যন্ত

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রফেসর নিয়োগ

রাজ্যের নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসার ও অ্যাসোসিয়েট প্রফেসর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও অ্যাসোসিয়েট প্রফেসর।
মোট শূন্যপদ- ৪২ টি।
শিক্ষাগত যোগ্যতা- উল্লেখিত পদ অনুযায়ী স্নাতকোত্তর সহ সংশ্লিষ্ট বিষয়ে M.Ed/ NET/ SET/ Ph.D করা থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

চাকরি খবরঃ রাজ্যে কন্যাশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে উল্লেখিত পদ অনুযায়ী আলাদা আলাদা আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পরে ফর্মটিকে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।
আবেদনের ঠিকানা- Netaji Subhas Open University, DD- 26, 5th Floor, Salt Lake City, Sector -1 , Kolkata- 700064
আবেদনের শেষ তারিখ- ১৪ নভেম্বর, ২০২২
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ১০০০/- টাকা ও (ST/ SC/ PH) প্রার্থীদের ক্ষেত্রে ৫০০/- টাকা ধার্য করা হয়েছে। www.wbnsou.ac.in গিয়ে পেমেন্ট করতে হবে।
নিয়োগ স্থান- কল্যাণী নেতাজী সুভাষ ওপেন ইউনিভার্সিটিতে।

Official Notification: Download Now
Professor & Associate Professor Form: Click Here
Assistant Professor Form: Click Here