ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে নিয়োগ, সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি

ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে নিয়োগ

রাজ্যে আনন্দধারা প্রকল্পে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে। কোনোরূপ লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। এই পদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত প্রতিবেদন।

পদের নাম- ব্যাংকিং রিসোর্স পারসন (BRF)।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক কোর্স করে থাকতে হবে সঙ্গে প্রার্থীকে কম্পিউটারে MS- Office এবং ইন্টারনেট সম্পর্কে কাজের দক্ষতা থাকতে হবে। এছাড়াও প্রার্থীকে অবশ্যই সিনিয়র ম্যানেজমেন্ট গ্রেড অথবা মিডিল ম্যানেজমেন্ট গ্রেড থেকে ব্যাংক অফিসার পদে অবসরপ্রাপ্ত প্রার্থী হতে হবে সঙ্গে সংশ্লিষ্ট শাখায় ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে বাংলা এবং ইংরেজি লিখতে,পড়তে এবং বলতে জানতে হবে।
বয়স- ০১/০৭/২০২২ তারিখে প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে।
কাজের বিবরণ- মাসে অন্ততপক্ষে ১৫ থেকে ২০ দিন কাজ করতে হবে। প্রতিদিন ২২০০ টাকা করে দেওয়া হবে এবং ট্রাভেলিং খরচ হিসাবে প্রতিদিন অন্ততপক্ষে ৫০০ টাকা করে দেওয়া হবে।

চাকরির খবরঃ রাজ্যে ভলেন্টিয়ার নিয়োগ চলছে

আবেদন পদ্ধতি- এই পদের জন্য আলাদা করে আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট ঠিকানায় সমস্ত ডকুমেন্টস নিয়ে উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ের স্থান, তারিখ ও সময় নীচে দেওয়া হলো।
ইন্টারভিউ এর তারিখ ও সময়- ২৯/০৬/২০২২, বুধবার, দুপুর ১২ টার সময়।
ইন্টারভিউর স্থান- Office Chamber of Addi, District Magistrate (Zilla Parishad),North 24 pargana Zilla Parishad Bhavan (Fast floor), Rishi Bankim Sarani Barasat- 700124,North 24 Parganas.
নিয়োগের স্থান- উত্তর ২৪ পরগনা জেলায়।

চাকরির খবরঃ রাজ্যের বিদ্যুৎ দপ্তরে বিনামূল্যে প্রশিক্ষণের সুযোগ

ইন্টারভিউ স্থানে যে সমস্ত নথি নিয়ে যেতে,
১) প্যান কার্ড।
২) আধার কার্ড।
৩) সম্প্রতি তোলা দু কপি পাসপোর্ট সাইজ কালার ফটো।
৪) বয়সের প্রমাণপত্র।
৫) সেল্ফ অ্যাটেস্টেড করার সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।
৬) সেল্ফ অ্যাটেস্টেড করার কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here