রাজ্যের বিশ্ববিদ্যালয়ে নন- টিচিং স্টাফ নিয়োগ, সরাসরি অনলাইনে আবেদন করুন

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে নন- টিচিং স্টাফ নিয়োগ

পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে নন- টিচিং স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নর্থ বেঙ্গল ইউনিভার্সিটি বা এন.বি.ইউ পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলায় অবস্থিত। কিন্তু যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত প্রতিবেদন। North Bengal University.

পদের নাম- টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রেড II
শূন্যপদ- মোট ১ টি (UR)।
শিক্ষাগত যোগ্যতা- পদার্থবিদ্যা, রসায়নবিদ্যা ও জীববিদ্যা নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ সঙ্গে মেডিকেল টেকনোলজি নিয়ে ২ বছরের ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। এছাড়াও মেডিকেল কলেজ, হসপিটাল, ICMR, NABL অথবা স্বীকৃত কোনো প্রতিষ্ঠানে বায়োকেমিক্যাল অথবা প্যাথলজিক্যাল ল্যাবরেটরি নিয়ে অন্ততপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- প্রতি মাসে ৩৫,৮০০ থেকে ৯২,১০০ টাকা।

আরও পড়ুনঃ
রাজ্যে প্রাইমারি স্কুলে শিক্ষক নিয়োগ
মাধ্যমিক পাশে MTS পদে চাকরির সুযোগ
ভারতীয় রেলে প্রচুর কর্মী নিয়োগ

নিয়োগের স্থান- উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়।
আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.nbu.ac.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও ফোন নম্বর থাকতে হবে।
আবেদন ফি- শুধুমাত্র জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি হিসেবে ৬০০ টাকা ধার্য করা হয়েছে এবং অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ৩০০ টাকা ধার্য করা হয়েছে।
আবেদন করার শেষ তারিখ- ২৪/০১/২০২২

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here