Primary TET 3rd and 4th Phase Interview | বিজ্ঞপ্তি প্রকাশ করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ

Primary TET 3rd and 4th Phase Interview

Primary TET Interview: শুরু হয়েছে প্রাইমারি টেটের ইন্টারভিউ প্রক্রিয়া। গত ২৭শে ডিসেম্বর আয়োজিত হয়েছিল প্রথম দফার ইন্টারভিউ। এরপর পর্ষদ জানায় দ্বিতীয় দফার ইন্টারভিউ হবে আগামী ১০ই জানুয়ারি। এবার তৃতীয় ও চতুর্থ দফার ইন্টারভিউর দিনক্ষণ ঘোষণা করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ। জানানো হয়েছে, আগামী ১১, ১৩, এবং ১৪ই জানুয়ারি টেটের তৃতীয় ও চতুর্থ দফার ইন্টারভিউ নেওয়া হবে।

Primary TET 3rd and 4th Phase Interview

প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফে শুরু হয়েছে নির্ধারিত শূন্যপদে নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়া। গত ২৭শে ডিসেম্বর থেকে ধাপে ধাপে ইন্টারভিউ নিচ্ছে পর্ষদ। ইন্টারভিউ আয়োজিত হচ্ছে কলকাতায় পর্ষদের অফিসে। কড়া নজরদারিতে সুনির্দিষ্ট নিয়ম মেনেই ইন্টারভিউ নেওয়া হচ্ছে চাকরিপ্রার্থীদের। এর আগে পর্ষদ জানিয়েছিল, কোনোও অযোগ্য প্রার্থীকে নিয়োগ দেওয়া হবেনা।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাশে সেরা ১০ টি চাকরির খবর 

FB Join

সেহেতু কারচুপি রুখতে সবদিক থেকে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। প্রথম দফার ইন্টারভিউর পর দ্বিতীয় দফার ইন্টারভিউ হবে আগামী ১০ই জানুয়ারি। আর ১১ ১৩, এবং ১৪ই জানুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয়, চতুর্থ দফার ইন্টারভিউ ও অ্যাপটিটিউড টেস্ট। এই ইন্টারভিউর দিন পরীক্ষার্থীদের অবশ্যই প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি বহন করে নিয়ে আসতে হবে। এ বিষয়ে বিস্তারিত পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে জানতে পারবেন পরীক্ষার্থীরা।

সূত্রের খবর, আলিপুরদুয়ার ও শিলিগুড়ির টেট উত্তীর্ণ প্রার্থীদের ১১ই এবং ১৩ই জানুয়ারি এবং দক্ষিণ দিনাজপুরের প্রার্থীদের জন্য আগামী ১৪ই জানুয়ারি ইন্টারভিউর দিনক্ষণ ঠিক করেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। পর্ষদের কেন্দ্রীয় ভবনে নির্দিষ্ট দিনে সকাল দশটা থেকে শুরু হবে ইন্টারভিউ প্রক্রিয়া। এক্ষেত্রে ইন্টারভিউর ‘কল লেটার’ শিক্ষক নিয়োগের পোর্টাল থেকে ডাউনলোড করতে পারেন পরীক্ষার্থীরা। এছাড়া ইন্টারভিউ সংক্রান্ত যাবতীয় তথ্য মেল মারফত জানিয়ে দেওয়া হবে পরীক্ষার্থীদের।

Official Notification: Download Now