রাজ্যের স্কুলে ক্লার্ক পদে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যের স্কুলে ক্লার্ক পদে কর্মী নিয়োগ

রাজ্যের স্কুলে ক্লার্ক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করা যাবে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Clerk Cum Trypist
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ করে থাকতে হবে সঙ্গে প্রতি মিনিটে ৪০ টি ওয়ার্ড টাইপিং করার দক্ষতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- পে লেভেল অনুযায়ী ২২,৭০০/- টাকা থেকে ৫৮,৫০০/- টাকা।

চাকরির খবরঃ কোর্টে এইট পাশে Group-D কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের প্রথমে শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট মার্কশিট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোষ্টের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Mayna Ramkrishnayan Association, a Recidential Special School For Blind and Mentally Retarded Children ( Govt. Sponsored), Vill.- Harkulibhanderchak, P.o & P.s- Mayna, Dist.- Purba Medinipur, Pin-721629
আবেদনের শেষ তারিখ- ২৭ নভেম্বর, ২০২২

Official Notification: Download Now
Official Website: Click Here