রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, স্টাফ নার্স সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- স্টাফ নার্স।
মোট শূন্যপদ- ২ টি। (UR-1, SC-1)
শিক্ষাগত যোগ্যতা– ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে GNM Nursing কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে ২৫,০০০/- টাকা।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে কনস্টেবল নিয়োগ

পদের নাম- কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট।
মোট শূন্যপদ- ২ টি। (UR-1, SC-1)
শিক্ষাগত যোগ্যতা- ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ANM/GNM Nursing কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১৩,০০০/- টাকা।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অথবা www.purulia.nic.in গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর সম্প্রতি তোল পাসপোর্ট সাইজের ছবি (৫০ কেবি), আধার কার্ড/ ভোটার কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট (২০০ কেবি) মধ্যে JPEG Format আপলোড করতে হবে।
আবেদনের শুরু ও শেষ তারিখ- ২৫ নভেম্বর, ২০২২ তারিখ থেকে ৯ ডিসেম্বর, ২০২২

চাকরির খবরঃ রাজ্যের সরকারি অফিসে কর্মী নিয়োগ

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা, কাজের অভিজ্ঞতা, শিক্ষাগত যোগ্যতার নাম্বারের শতাংশ, কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।
নিয়োগ স্থান- পুরুলিয়া জেলার ডিস্ট্রিক্ট হেলথ অফিসে প্রার্থীদের নিয়োগ করা।

Official Notification: Download Now
Apply Download: Click Here